বিনোদন

Sidharth: মৃত্যুর আগে শেষবার কাছাকাছি সিদ্ধার্থ-শেহনাজ, প্রেমিকার সাথে কাটানো মুহূর্ত ভাইরাল নেটদুনিয়ায়

2 রা সেপ্টেম্বর আকস্মিক মৃত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থের কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল। এখনও অবধি প্রাপ্ত খবর অনুযায়ী, সিদ্ধার্থ রাতের খাবার খেয়ে ঘুমাতে যাওয়ার আগে কয়েকটি ওষুধ সেবন করেছিলেন।

সিদ্ধার্থের প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্ট অনুযায়ী, তিনবার সিদ্ধার্থের শরীরকে পরীক্ষা করার পর তাঁর শরীরের বহির্ভাগে ও ভিতরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কার্ডিয়াক অ্যারেস্টের ফলেই তাঁর মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে সিদ্ধার্থের ভিসেরা সংরক্ষণ করা হচ্ছে। মুম্বই পুলিশ, কুপার হাসপাতাল ও পরিবারের তরফে এখনও কোনো অফিশিয়াল স্টেটমেন্ট দেওয়া হয়নি। ফলে অনায়াসেই বোঝা যাচ্ছে, সিদ্ধার্থের কেমিক্যাল অ্যানালিসিস-এর পর জানা যাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ।

ওশিওয়ারা শ্মশানে পৌঁছে গিয়েছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill)। গতকাল সিদ্ধার্থের মৃত্যুসংবাদ শোনার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। ওশিওয়ারা শ্মশানে সিদ্ধার্থকে অন্তিম দেখা দেখতে এসেছেন শেহনাজ।

শ্মশানে শেহনাজ গিলের পরিস্থিতি ছিল খুব খারাপ। চোখ খুলে ঠিকমতো তাকাতে পরছিলেন না তিনি, ঘন ঘন জ্ঞান হারাচ্ছিলেন। গাড়ির ভিতরেই কান্নায় ভেঙে পড়েন শেহনাজ।সিদ্ধার্থের জন্য তার প্রেমিকার কান্না ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সেভাবেই আজ ফের প্রেমিকার সাথে কাটানো সিদ্ধার্থের শেষ মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিদ্ধার্থের অনুরাগীরা তাদের দুজনের সেই ভিডিও দেখে করছে বিভিন্ন রকমের আবেগী মন্তব্য।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button