বিনোদন

প্রিয় বান্ধবীর জন্মদিনের পার্টিতে প্রেমিকাকে নিয়ে হাজির হলেন ‘মিঠাই’-এর সিদ্ধার্থ ওরফে আদৃত রায়

শোনা যাচ্ছে যে বাস্তব জীবনেও বলতে চলেছেন বিয়ের পিঁড়িতে আদৃত রায় ওরফে সিড। তবে পাত্রী কিন্তু মিঠাই নয়। পাত্রীর নাম সুপ্রিয়া। আদৃতের পরিবারের সঙ্গে সুপ্রিয়ার পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। সুপ্রিয়ার বাবা ইন্ডাস্ট্রির নামী আর্ট ডিরেক্টর। বিগত দশ বছর ধরে সুপ্রিয়া ও আদৃত সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে যে চলতি বছরেই নভেম্বর মাসে বিয়ের পিঁড়িতে বসবেন আদৃত ও সুপ্রিয়া।

এখনও অবধি সোশ্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি পোস্ট করেননি সুপ্রেইয়ার সাথে। মিঠাই ধারাবাহিক ছাড়াও এর আগে আদৃত রাজ চক্রবর্তী-র প্রোডাকশন হাউসে সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেছিলেন আদৃত।এরপর ‘নূরজাহান’, ‘প্রেম আমার টু’, ‘পরিণীতা’, ‘পাসওয়ার্ড’-এর মতো ফিল্মে আদৃত অভিনয় করেছেন। তবে ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা বর্তমান টপ-এ আছে।

এর আগে সোশ্যাল মিডিয়ায় আদৃত তার প্রেমিকা সুপ্রিয়াকে নিয়েই আসেননি। তবে সম্প্রতি আদ্রিতার বান্ধবী অনামিকা চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। ২৫ মার্চ ছিল অনামিকার জন্মদিন। সেদিন একটি প্রাইভেট পার্টির ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী। আমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রির অনেকেই। সেখানে দেখা যায় প্রেমিকা সুপ্রিয়ার সাথে হাজির হয়েছেন উচ্ছেবাবু।

আর এতেই বজায় যায়। বুধবার সকালে জন্মদিনের সেই ছবি শেয়ার করেছেন অনামিকা। সেখানে আদৃত, সুপ্রিয়া, অনামিকা ও অনামিকার প্রেমিক অভিনেতা উদয় প্রতাপ সিং।এখানে আদ্রিতার পাশেই দাঁড়িয়ে রয়েছেন তার প্রেমিক। এদিন ছবি পোস্ট করে অনামিকা ক্যাপশন দিয়েছেন,”মাই এক্সটেন্ডেড ফ্যামিলি, থ্যাঙ্কস ফর মেকিং মাই বার্থ ডে সো স্পেশ্যাল”। ‘মিঠাই’ ধারাবাহিকের দৌলতে সিদ্ধার্থের জনপ্রিয়তা বর্তমান তুঙ্গে।

Back to top button