বিনোদন

ছেলে ও জামাইকে নিয়ে ‘দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি’ গানে তুমুল নাচ শ্যামার! মুহূর্তেই ভাইরাল ভিডিও

শ্যামা ওরফে তিয়াশা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। যদিও এদিকে জোর গুঞ্জন বিচ্ছেদ হতে চলেছে তিয়াসা ও সুবানের। তবে অভিনেত্রী জানিয়েছেন, ,‘এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে’। তবে যেটাই হোক না কেন বর্তমানে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে বেশ চুটিয়ে অভিনয় করছেন তিয়াসা। যেখানে শ্যামার চরিত্রে দেখা যায় অভিনেত্রীকে।

দিব্বি ছেলে-মেয়ে-জামাইকে নিয়ে পর্দা কাঁপাচ্ছেন শ্যামা । অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় শ্যামা । প্রায়ই নানা রকম ভিডিও শেয়ার করে ঝড় তুলতে দেখা যায় অভিনেত্রীকে। আর এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি অনস্ক্রিন ছেলে শিবা ও জমামাই অনিরুদ্ধকে নিয়ে ‘দো ঘুট মুঝে ভি পিলাদে শরাবি’ গানে তুমুল নাচ করতে দেখা গিয়েছে শ্যামাকে। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

ভিডিওটিতে শ্যামার পরনে দেখা গিয়েছে, ফ্লুল স্লিভস লাল ব্লাউড, আর সবুজ রঙা হ্যান্ডলুম শাড়ি। একদিকে ছেলে, অন্যদিকে জামাইকে নিয়ে ‘ঝিল কে উসপার’ ছবির সুপারহিট গানে জমিয়ে নাচ করলেন অভিনেত্রী । যেখানে শ্যামার জামাইয়ের ভূমিকায় অভিনয় করছেন, অনিরুদ্ধ দত্ত এবং ও ছেলে হিসাবে দেখা যাবে অধিরাজ গঙ্গোপাধ্যায়কে।

Back to top button