বিনোদন

শাড়ি আর ভারী গয়না পরেই মিষ্টি লুকে সকলের নজর কাড়লেন জনপ্রিয় অভিনেত্রী ‘কৃষ্ণকলি’র শ্যামা

সন্ধ্যে মানেই চা খেতে খেতে টিভির সামনে বসে সিরিয়াল দেখার পালা। বিশেষ করে বাড়ির বয়স্ক লোকেরা ও বাড়ির মা-কাকিমারা সিরিয়াল যেন একটা নেশা হয়ে গেছে। ধারাবাহিকের তারকারা যেন বাড়ির সদস্যদের মত হয়ে গেছে। জী বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ সকলের প্রিয় একটি ধারাবাহিক। শ্যামাকে দেখার জন্য আদিৰ আগ্রহে অপেক্ষা করে থাকে সকলে। গ্রামের একটি মিষ্টি মেয়ে, কিন্তু তার মধ্যে গুন্ আছে। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত।

কৃষ্ণকলি গল্পে শ্যামার জীবনে অনেক ঝড়ঝাপটা বয়ে গেছে। কিন্তু সে হার মানেনি। শ্যামা এখন একজন ১৮ বছর মেয়ের মা। শ্যামার মেয়ের নাম কৃষ্ণা। গল্পের মাঝখানে শ্যামা একসময় হারিয়ে যায় নিখিলের জীবন থেকে। কিন্তু তার মেয়ে কৃষ্ণার জন্য তাদের আবার পুনর্মিলন হয়। আপাতত ‘কৃষ্ণকলি’-তে শ‍্যামা ও নিখিলের মেয়ে কৃষ্ণার বিয়ে। আর নতুন জামাই ও মেয়েকে সঙ্গে নিয়ে গান গাওয়াতে নিয়ে যাবে শশুর শাশুড়ি।

শ্যামা ওরফে তিয়াসা রিয়েল লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াসা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াসা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াসা। স্বামী সংসার নিয়ে ভরা সংসার তিয়াসার।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রীতিমত পোস্ট করতে থাকেন অভিনেত্রী। তৃতীয় বিবাহবার্ষিকীর ছবি পোস্ট করেছেন তিয়াসা। বারের একটি ফটোশ্যুট শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। অভিনেত্রী তিয়াসা রায় সাদা গোলাপি শাড়ি আর ম্যাচিং ব্লাউজ, ম্যাচিং করে কানের আর হাতের বালা। সুন্দর মেক আপে ফটোসেশান করলেন তিয়াসা। ছবির ক্যাপশন দিয়েছেন,” আত্মবিশ্বাস হল প্রতিটি মুহুর্তে আপনি যেমন উপস্থিত থাকার কথা বলেছিলেন তেমনই প্রদর্শন করা”। ছবি পোস্ট করে অনুরাগীরা অনেক ভালোবাসা জন্য তিয়াসাকে।

Back to top button