বিনোদনভাইরাল ভিডিও

প্রিয় পোষ্যকে আদর করতে ব্যাস্ত তিয়াশা, আদরঘন মুহূর্তের ভিডিও শেয়ার করলেন ‘কৃষ্ণকলি’-র শ্যামা!

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াশা রায়। এই ধারাবাহিকে তিনি শ্যামা লাইফে বিবাহিত। তার স্বামী সুবান ও শশুর শাশুড়িকে নিয়ে বেশ সুখেই আছেন তিয়াশা। এটিই তার জীবনের প্রথম ধারাবাহিক প্রথম ধারাবাহিকেই দর্শকদের নজর করেন অভিনেত্রী তিয়াশা। রিয়েল লাইফে তিয়াসার বিবাহিত জীবন ৩ বছর হয়ে গেল। সম্প্রতি নিজেদের তৃতীয় বিবাহ বার্ষিকী পালন করলেন সুবান ও তিয়াশা।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে সে প্রথমে একজন সাধারণ মেয়ের চরিত্রে অভিনয় করে। তারপর শহরের বাবু নিখিলের সাথে তার ঘরটনাচক্রে আলাপ হয় ও বিয়ে হয়। কিন্তু প্রথমের দিকে তার শ্বশুরবাড়ির লোকেরা তার সাথে খারাপ ব্যবহার করে।বর্ণবৈষম্যের শিকার হন, এরপরেও চলে চরম লড়াই। ধীরে ধীরে গান দিয়ে পরিবারের মন জয় করে শ্যামা। তিনি শুধু নিখিলের স্ত্রী নন তার পাশাপাশি সায়েমের মেয়ের বিয়ে হয়ে গেছে ও কিছুদিনের মধ্যেই হয়তো তিনি দিদা হবেন।

ধারাবাহিকে তাকে যেভাবে দেখা যায় তিনি একদমই তা নন। তিনি যথেষ্ট সুন্দরী। তিনি রিয়েল লাইফে স্বামী শ্বশুর শ্বাশুড়ি নিয়ে বেশ সুখেই আছেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি। ইদানিং আরও বোল্ড গ্ল্যামারাস ফটোশ্যুট করাচ্ছেন। তিনি নানারকম পোশাক পরে মাঝে মধ্যেই হাজির হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেত্রী শ্যুটিং ফ্লোরেও সকলের সাথে হাসি মজা করতে ভালোবাসেন। তার প্রমান হল মাঝে মধ্যেই তিনি সকলের সাথে রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি একটি ছোট্ট পোষ্য কুকুরকে আদর করছেন। বাড়িতে অফ টাইমে তার সঙ্গী এখন এখন এই কুকুর ছানা। ভিডিওতে দেখা যাচ্ছে তিনি সেই কুকুর ছানাটিকে কোলে নিয়ে আদোরে ভরিয়ে দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button