বিনোদন

মায়ের সাথে সাদা কালো ফ্রেমে ক্যামেরাবন্দি হলেন শুভশ্রী পুত্র ইউভান!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

বাচ্চারা সত্যিই অতুলনীয়। বাচ্চা কে না ভালোবাসে। সকলেই তাদেরকে ভালোবাসে। কারণ তারা নিষ্পাপ তাদের মন পরিষ্কার সাদা পাতার মত। অভিনেত্রীর ছেলে ইউভান মাঝেমধ্যেই মা অথবা বাবার সাথে ক্যামেরাবন্দি হন। পরিচালক বাবা রাজ চক্রবর্তী এবং মা শুভশ্রী গাঙ্গুলী ছেলেকে আগামীদিনের সুপারস্টার বানানোর জন্য সম্পূর্ণরূপে প্রস্তুতি নিচ্ছেন ছোটবেলা থেকেই আর তাই ক্যামেরার সামনে তাকে করে তুলেছেন ইউজ টু। সে নিজেও ক্যামেরার সামনে আসতে বেশ পছন্দ করে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ পেয়েছে যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী ও ইউভান সাদা কালো ফ্রেমে ধরা দিয়েছেন। ভিডিওটিতে মেঝেতে হাঁটু মুড়ে বসে আছে ইউভান। তার পরনে জিন্স আর টি-শার্ট। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ যা শুনে ইউভানের আনন্দ আর ধরে না! ফুর্তিতে হাতপা নাড়াচ্ছে ইউভান। আর শুভশ্রী তার ঠিক পিছনে দাঁড়িয়ে রয়েছেন সিক্যুয়েনের ড্রেসে তার চুলটেনে পিছনে বাঁধা, মানানসই মেকআপ। অভিনেত্রী নিজে কখনও ছেলেকে সামলাচ্ছেন আবার কখনও পোজ দিচ্ছেন।

সম্প্রতি অভিনেত্রীকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে। এদিকে রাজ ও শুভশ্রীর বর্তমান চোখের মনি হল ইউভান। আগামী ফিল্ম ‘হাবজি গাবজি’-তে শুভশ্রী এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু করোনা অতিমারীর কারণে ‘হাবজি গাবজি’-র মুক্তি আপাতত স্থগিত রয়েছে। তবে রাজ শুভশ্রী দুজনেই ছেলেকে বর্তমান বেশ ভালো আছেন ফুর্তিতে আছেন।

Back to top button