বিনোদন

বিয়ের পিঁড়িতে শুভশ্রীর দিদি দেবশ্রী, জামাইবাবুকে পরিবারে স্বাগত জানিয়ে আদর মাখা ছবি পোস্ট নায়িকার!

৩ বছর হলো সাত পাকে বাধা পড়েছেন টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তী। বিয়ের পর বেশ সুখে শান্তিতেই সংসার করছেন রাজ্-শুভশ্রী। শুধু তাই নয়, লক ডাউনে রাজ্-শুভশ্রীর সংসার আলো করে এসেছে ইউভাণ। ইউভাণ আসার পর যেন আরো গভীর হয়ে উঠেছে রাজ্-শুভশ্রীর ভালোবাসা। তবে এবার দ্বিতীয়বার বিয়ে পর্ব সারলেন শুভশ্রী গাঙ্গুলির দিদি দেবশ্রী গাঙ্গুলি।

এদিন ইনস্টাগ্রাম পোস্টে সবার প্রথম নিজের বিয়ের খবর জানান দেবশ্রী। সাদা ও দুধে আলতা বেনারসিতে সেজে ভারি মিষ্টি লাগত কনেকে। সঙ্গে মাথা রাঙানো লাল সিঁদুরে। গা ভর্তি শোনার গয়না, আর গলায় গোলাপের মালা।

শুভশ্রীর দিদি দেবশ্রীর স্বামীর নাম অমিত ভাটিয়া। বিয়ের মুহূর্তের ছবি পোস্ট করেন দেবশ্রী। এমনকি ক্যাপশনে লেখেন, ‘হ্যালো হ্যাজব্যান্ড’ । জানা যায়, এটা দেবশ্রীর দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে।গতকাল ইনস্টাগ্রামে মেহেন্দি পড়া ছবি পোস্ট করে এই সুখবর দিয়েছিলেন টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলির দিদি দেবশ্রী গাঙ্গুলি।

শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় নায়িকা শুভশ্রী গাঙ্গুলিও তার দিদির বিয়ের একটি মুহূর্তের পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘একটা নতুন পথচলা শুরু, যেই মুহূর্তগুলো আজীবন আমরা আগলে রাখব। তোমাদের দুজনের আগামির সব আশা-আকাঙ্খা আর স্বপ্ন পূরণ হোক। আজ থেকেই শুরু হল আমার সবচেয়ে প্রিয় দেবশ্রীর নতুন জীবন। খুব খুশি থাক, পরিবারে স্বাগত জামাইবাবু’।

Back to top button