বিনোদন

‘মেয়ে জামাই দাঁড়িয়েছে ভোটে’, রাজ্ চক্রবর্তীর জন্য শুভেচ্ছা জানালেন শুভশ্রীর মা

ব্যারাকপুরে দুর্দান্ত লড়াই করে জিতবেন মেয়ে জামাই রাজ্ চক্রবর্তী। আর সেই বিষয়ে শুভশ্রীর মা অর্থাৎ রাজ্ চক্রবর্তীর শাশুড়ি মা ১০০ শতাংশ নিশ্চিত। তৃণমূলের এক কর্মা সূচিতে যোগদান করে এমনটাই জানলেন শুভশ্রী গাঙ্গুলির মা বীনা গাঙ্গুলী। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপর আক্রমণের প্রতিবাদে বাজেপ্রতাপপুরে পথ অবরোধ কর্মসূচি পালন করে তৃণমূল সমর্থকরা। আর সেই কর্মসূচিতেই যোগ দেন শুভশ্রীর বাবা দেব প্রসাদ গাঙ্গুলী ও মা বীনা গাঙ্গুলী।

জানা যায়, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সেট থেকে শুরু হয় রাজ্-শুভশ্রীর প্রেম। এরপর ২০১৮ সালের ৬ মার্চ শুভশ্রীর সাথে বাগদান সারেন রাজ্ চক্রবর্তী। এরপর মে মাসে বিয়ে করেন তারা দুজন। গত বছর শেষের দিকে জন্ম নেয় তাদের প্রথম সন্তান যুবান। রাজ্যের মায়ের খুব প্রিয় বৌ হলেন শুভশ্রী আবার শুভশ্রীর বাবা -মা পছন্দ করেন তার জামাই রাজ্ চক্রবর্তীকে। তাই মেয়ে জামাইয়ের হয়ে তারাও নেমে পড়েছেন ভোট প্রচারে।

বীনা দেবী সেই পথ অবরোধ কর্মসূচিতে বলেন “রাজ জিতবেই। ১০০ শতাংশ নিশ্চিত আমরা।”চলতি বছরেই আনুষ্ঠানিক ভাবেই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। এরপর গত শুক্রবার তৃণমূল সুপ্রিম মমতা ব্যানার্জি ব্যারাকপুর কেন্দ্র থেকে ঘোষণ করেন রাজ্ চক্রবর্তীর নাম। ব্যারাকপুরে প্রার্থী হতে পেরে আপ্লুত রাজ্ বলেন যে তার ওই এলাকাতেই বড় হয়ে ওঠা , তাই ব্যারাকপুরের অলি -গলি খুব ভালো করেই চেনেন রাজ। নাম ঘোষণা হওয়ার পরেই প্রচার পর্বেও নেমে পড়েছেন রাজ্ চক্রবর্তী। প্রচারের ফাঁকেই শুভশ্রী সাথে একটি বেসরকারি হাসপাতালের হয়ে কিডনি ডে-র অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাজ।

Back to top button