বিনোদন

স্বামীর বুকেই আশ্রয় শুভশ্রীর! ভালোবাসাপূর্ণ মুহূর্তে ছবি শেয়ার করে ক্যাপশনে বার্তা দিলেন রাজ

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবারে ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী হয়ে ভোটে দাড়িয়েছিয়েন। আর বর্তমানে তার জন্যই পরিচালক বেশ ব্যাস্ত আছেন মার্চ মাস থেকেই। পাশাপাশি তিনি পরিচালক। তাই সমস্ত কাজের ব্যাস্ততার পাশেও তিনি পরিবারকে সময় দেন। সম্প্রতি রাজ নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে শুভশ্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন।

এদিন রাজের পোস্ট করা ছবিতে রাজ ও শুভশ্রীকে কালো রঙের শার্ট ও নীল রঙের ডেনিম পরে দেখা যাচ্ছে। রাজের বুকে মাথা রেখে দুজনে ঘনিষ্ঠ হয়ে একটি সোফায় বসে রয়েছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন একটি বিখ্যাত গানের লাইন ‘দিল কো তুমসে পেয়ার হুয়া’।এরপর শুভশ্রীকে ট্যাগ করে একটি হ্যাশট্যাগ দিয়েছেন রাজ। তাদের এই ছবি নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।রাজের আগামী ফিল্ম ‘হাবজি গাবজি’-তে শুভশ্রী এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু করোনা অতিমারীর কারণে ‘হাবজি গাবজি’-র মুক্তি আপাতত স্থগিত রয়েছে। তবে রাজ শুভশ্রী দুজনেই ছেলেকে বর্তমান বেশ ভালো আছেন ফুর্তিতে আছেন। একমাত্র ছেলে বলে কথা।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button