বিনোদন

মাতৃত্বের পর শারীরিক পরিবর্তনে বডি শেমিং নিয়ে কদর্য আক্রমণ অভিনেত্রীকে, যোগ্য জবাব দিলেন শুভশ্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন।গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।

মা হওয়ার পরে অভিনেত্রী বাড়িতেই সময় কাটাতেন। কিন্তু সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে। যার ফলে অভিনেত্রীকে ইউভানকে ছেড়ে থাকতে হয় শ্যুটিং ফ্লোরে। যার জন্য অভিনেত্রী বেশ চিন্তিত। ছেলের জন্য কিছুটা হলেও তার সময় কম পরে যাচ্ছে।আবার বিধায়ক ও পরিচালক রাজ অন্যদিকে ‘ফেলনা’-র কাজেও ব্যস্ত আছেন তিনি।

এদিকে টলিউডের অভিনেতা বা অভিনেত্রীদের মাঝেমধ্যেই পড়তে হয় নানারকম কটাক্ষের মুখে। একটু ১৯ থেকে ২০ হয়েছে তো শুরু হয়ে নেটিজেনদের নানারকম কটাক্ষ। অভিনেত্রী শুভশ্রী মা হওয়ার পর শারীরিক কিছু পরিবর্তন এসেছে। অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরের ভারসাম্য বজায় রাখার জন্য কিছুটা অতিরিক্ত মেদের উপস্থিতি লক্ষ্য করা যায়। এটা একটা বায়োলজিক্যাল সাধারন ব্যাপার। ছোট থেকে বড় মোটামুটি সবারই জানা । কিন্তু তারপরেও অভিনেত্রীকে শিকার হতে হয়েছে যদি শেমিং-এর।

কিন্তু এবারে অভিনেত্রী আর চুপ না থেকে মুখ খুলেছেন। তিনি বাধ্য হয়েছেন জবাব দিতে। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, “বেশ কিছুদিন ধরে আমার নজরে আসছে এমন বেশ কিছু কমেন্ট যেখানে দেখা যাচ্ছে আমার শরীরের গঠন নিয়ে কথা বলা হচ্ছে, এমনকি জিম করে রোগা হওয়ার কথাও বলা হচ্ছে। আমি তাঁদের উদ্য়েশ্যে বলতে চাই, আমি কিছুদিন আগেই মা হয়েছি, ছোট্ট ইউভানকে জন্ম দেওয়া আমার কাছে সবচেয়ে গর্বের। আর মা হওয়ার সময় শারীরিক গঠন নয় বরং সন্তানের স্বাস্থ্যর কথাই মাথায় থাকে, আমারও তাই ছিল।” ইউভানের জন্মের পর অভিনেত্রী টেলিভিশন থেকে দূরে থাকলেও আবার তিনি ফিরছেন রঙিন পর্দায়।

Back to top button