বিনোদন

রাজের ঠোঁটে আদরঘন চুম্বন শুভশ্রীর, স্বামীর জন্মদিনে দিলেন বিশেষ উপহার নিমেষেই ভাইরাল ছবি।

বাংলা সিনেমার জগতে রাজ চক্রবর্তী একজন অন্যতম সেরা পরিচালক। এখনো অবধি অনেক ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন তিনি। এই রাজ চলচ্চিত্রের পরিচালকের কাজে যোগদান করেন ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে।তাঁর প্রথম মুভিটিই সুপার ডুপার হিট হয়। এই সিনেমাটি তাঁর জীবনের বিশাল পরিবর্তন নিয়ে আসে। এরপর থেকেই টলিউডে তাঁর যাত্রা শুরু। আজ রাজ চক্রবর্তীর ৪৬ তম জন্মদিন। এখনও সেই একই রকম হ্যান্ডসাম এবং তাঁর জেল্লা কিন্তু কমেই। তাঁর ৪৬ তম জন্মদিনে স্ত্রী শুভশ্রীর থেকে উপাহার পেলেন আদরের চুম্বন।

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি তাঁর স্ত্রী। তাঁর জীবন এখন সুখের। টলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে রাজ করছেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজের পরিবারে এখন আছেন তাঁর মা, তাঁর স্ত্রী, ছোট্ট ফুটফুটে ছেলের ইউভান যাদেরকে নিয়ে রাজের সুখের সংসার। একমাত্র ছেলে, তাই ছেলে আসার পর থেকেই বাড়িতে খুশির হওয়া বইছে। ছেলের সঙ্গেই খেলা, সেলফি তোলা, গল্প করা সবকিছুই ছেলের সঙ্গে। ঘরে ছোট্ট ইউভান আসার পর এটাই ‘বাবা’ রাজের প্রথম জন্মদিন। রাজের জন্মদিনের শুভেচ্ছাবার্তায় সোশ্যাল মিডিয়ার পাতা ভরিয়ে দেয় নেটিজেনরা।

২০২০ সালে করোনা আবহের সময় তাঁর জীবনে ঘটে এক দূর্ঘটনা। তিনি তাঁর বাবাকে চিরদিনের জন্য হারিয়ে ফেলেন। এরপরে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু এই অসহায়তার মাঝেই তাঁর ঘরে আসে তাঁর ছেলে ইউভান। এখন ছেলেকে পেয়ে সে আনন্দে আত্মহারা।

এখনও পর্যন্ত যতগুলো ছবি করেছেন সেগুলিই হিট হয়েছে। আজকের দিনে দাঁড়িয়ে রাজ চক্রবর্তী একজন সফল পরিচালক। সফল হয়েছেন তাঁর ব্যাক্তিগত জীবনে অপরদিকরে তাঁর ক্যারিয়ারেও যথেষ্ট সফল। তাঁর পরিচালিত কিছু হিট মুভির নাম- প্রেম আমার, চ্যালেঞ্জ, বোঝে না সে বোঝে না, চ্যাম্প, পরিণীতা এবং আরও অনেক কিছু। সম্প্রতি মুক্তি পেতে পারে তাঁর দুটি মুভি- ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’ ।

Back to top button