বিনোদন

মোটা চেহারার জন্য ট্রোলের মুখে শুভশ্রী! লাইভ ভিডিওতে কড়া জবাব দিলেন বাঙালি নায়িকা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। তিনি টলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। দেব-জিৎ থেকে শুরু করে টলিউডের অন্যান্য অভিনেতাদের সঙ্গেও চুটিয়ে অভিনয় করেছেন টলিউডের এই নায়িকা।এরপর তিনি বিয়ে করেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ্ চক্রবর্তীকে।লকডাউনের সময় জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানেরও। যার নাম ইউভাণ। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী তার ছেলেকে নিয়ে নানা রকম ছবি ভিডিও পোস্ট করেন। যা ভাইরাল হয়ে যায় রীতিমতো।

সম্প্রতি শুভশ্রী একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।সেখানে তিনি নিজের দুটি ছবি, ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি-গাবজি’ নিয়ে কথা বলেন। সকলকে সিনেমা হলে গিয়ে ছবিগুলো দেখতে বলেন।সামনের ৬ তারিখ শুভশ্রী ও তাঁর দুই বন্ধু মিলে একটি ইভেন্ট করছেন মহিলাদের নিয়ে। সেখানে সকলকে অনলাইনে স্লট বুক করার অনুরোধ করেন এবং অংশ নিতে বলেন। আর এখানেই এক ভক্ত লেখেন, “দিদি তোমাকে নিয়ে বিশেষ করে তোমার মোটা হয়ে যাওয়া নিয়ে আজকাল ট্রোলড হচ্ছে। তুমি কেন কিছু বলছ না?” আর এরপরই এর সুন্দর একটি জবাব দেন নায়িকা শুভশ্রী।

তিনি ওই ভক্তকে মেনশন করে বলেন, ‘যারা ট্রোলড করছে মোটা হয়ে যাওয়া নিয়ে , তারা আসলে জানেই না বিষয়টা। মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে ট্রোলড করছে। তবে হ্যাঁ, আমি তো মোটা অবশ্যই হয়েছি। আর এই ট্রোলারদের কথা আমার গায়ে লাগে না খুব একটা। আর সব থেকে মজার বিষয় হল ওরা যত ট্রোলড করবে, আমি তত নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পাব। আমি প্রশংসা হিসেবেই নিচ্ছি এই ট্রোলড।” শুভশ্রীর এই মানসিকতার প্রশংসা করেন অধিকাংশ নেটিজেনই ।

Back to top button