বিনোদন

উন্মুক্ত উরু, শর্ট ড্রেসে শুভশ্রী, ঘনিষ্ঠ বান্ধবীর সঙ্গে তুমুল নাচ রাজের, শহরের নাইটক্লাবে ছড়াছড়ি গ্ল্যামারের

টলিউড জগতে আর এক লাভ বার্ডসের নাম হলো রাজ্ আর শুভশ্রী। রাজের সাথে শুভশ্রীর আলাপ হয় কাজের সূত্রে। তারপরেই ধীরে ধীরে প্রেম জমে ওঠে। প্রেম করতে কোর্টে হঠাৎ একদিন তারা নিজেদের এনগেজমেন্ট সেরে ফেলেন। অনেক ঝড় ঝাপ্টার মধ্যে দিয়ে যেতে হয়েছে এই কাপলকে । তবে রাজ্ শুভশ্রীর প্রেম কিন্তু সত্যিই রোমাঞ্চকর। ২০১৮ সালে ৬ ই মার্চ এই জুটি বিয়ে সেরে ফেলেন। এরপর থেকে এদের সুখের সংসার শুরু হয়। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন ‘রাজশ্রী’। রাজশ্রীর সংসারে এখন এক নতুন অতিথি এসেছে। বিয়ের দুবছর পরেই তাদের ছেলে ইউভানের জন্ম হয়।

বাবা মায়ের একমাত্র সন্তান ইউভান। ভালোবেসে ছেলেকে বাবা-মা সিম্বা বলে ডাকেন। সেই ছোট্ট সিম্বাকে নিয়ে বাবা মায়ের দিন ভালোই কেটে যায়। তাঁর বয়স চার মাস কিন্তু তাতে কি হয়েছে সে এখন সোশ্যাল মিডিয়ায় অনেক বড় সেলেব। আর এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ্ করতে শুরু করে দিয়েছে সিম্বা ।

রাজ্ শুভশ্রী জুটি সকলেরই প্রিয়। তারা জানেন কিভাবে সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে হয়। অনেক সময় কিছু শেয়ার না করলেও লাইমলাইটে থাকেন এই জুটি। নিউ ইয়ারের সময় ছেলেকে বাদ দিয়ে বন্ধুদের সাথে চুটিয়ে পার্টি করেছেন এই কাপল। জমজমাট পার্টি, হৈহুল্লোড় এবং ড্যান্সের ভিডিও নিজেরাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভাইরাল রাজ্ শুভশ্রীর জুটির এই পোস্ট।

এবার নতুন করে আবারও নেটদুনিয়ায় ভাইরাল হলেন এই জুটি। সম্প্রতি সেই গ্ল্যামার নিয়েই শহরের নাইটক্লাব কাঁপালেন শুভশ্রী। নিজের ঘনিষ্ঠমহলের সঙ্গে দেখা গিয়েছে অভিনেত্রীকে। যেখানে শর্ট ড্রেস পরে হাজির হয়েছিলেন শুভশ্রী। দেখা যাচ্ছিলো উন্মুক্ত উরু। শুভশ্রীর পাশাপাশি রাজও ছিলেন সেখানে। প্রায় আট দশ জনের বড় গ্রুপ এখানে প্রায় পার্টি করেন।নাইটক্লাবে নাচ করতেও দেখা গেল রাজকে।সেখানে উপস্থিত থাকা সকলেই নাচ করতে দেখা যায়। এই সব কিছু সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভশ্রী। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় ।

Back to top button