বিনোদন

করোনায় আক্রান্ত শুভশ্রী গাঙ্গুলি, কেমন আছে ৭ মাসের ছেলে ইউভান? জানালেন নায়িকা নিজেই

শুভশ্রী গাঙ্গুলি একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। এ অবধি বহু বাংলা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। কাজের সূত্রেই অভিনয় করতে কড়তেই আলাপ হয় পরিচালক রাজের সাথে। ধীরে ধীরে বন্ধুত্ত্ব থেকে প্রেম তারপর সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়।

জনপ্রিয় পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রীকে ভালোবেসে দর্শকরা নাম দিয়েছেন রাজশ্রী। রাজের সাথে বিয়ের পর অভিনয়ের পাশাপাশি জমিয়ে সংসার করছেন অভিনেত্রী। বিয়ের পর স্বামীর পরিচালনায় প্রথম ছবি পরিণীতা’ তে মেহুল চরিত্রে অভিনয় করেন। এই সিনেমায় অভিনয় করে অনেক প্রশংসা ও একাধিক পুরস্কার লাভ করেন। বিয়ের দুবছর পরেই রাজশ্রীর ঘরে আসে তাদের একমাত্র ছেলে ইউভাণ।যোভান জন্মের পর থেকে রাজ্-শুভশ্রীর ভালোবাসা যেন আরো মধুর হয়ে গিয়েছে। দেখতে দেখতে ৭ মাসে পড়েছে রাজ্-শুভশ্রীর ছোট্ট সিম্বা।

তবে এদিকে টলিউড অভিনেতা জিতের পর এবার করোনায় আক্রান্ত তুলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। বর্তমানে জিৎ এবং শুভশ্রী দু’জনেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। শুভশ্রী যে করোনায় আক্রান্ত হয়েছেন এ কথা নায়িকা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রীর করোনা আক্রান্ত খবর প্রকাশ্যে আসতেই চিন্তায় পরে যায় নায়িকার ভক্তেরা। তবে তাদের প্রিয় নায়িকা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে এই প্রার্থনাও করেছেন ভক্তেরা।

আক্রান্ত হওয়ার খবর আরও বেশি বিচলিত করছে ইউভানের জন্য। যদিও শুভশ্রী গাঙ্গুলি জানিয়েছেন, এক্কেবারে সুস্থ রয়েছে তাদের একমাত্র সন্তান ইউভান। তার দেখাশোনার জন্য যে কেয়ারটেকার রয়েছেন, তিনিই ইউভানকে সামলে রেখেছেন।

Back to top button