বিনোদনভাইরাল ভিডিও

পারিবারিক সম্পর্কের কথা বলতেই ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে কান্নায় ভেঙে পড়লেন শুভশ্রী, রইলো ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। মা হওয়া পর তিনি অভিনয় থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন। কিন্তু আবার তিনি ফিরেছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে। তাকে নানান সময় ছেলে ইউভান ও স্বামী রাজ চক্রবর্তীর সাথে ছবি শেয়ার করতে দেখা যায় । তিনি মা হওয়ার পর বুঝতে পেরেছেন মায়ের গুরুত্ব।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এবারে বিচারকের আসনে রয়েছেন টলিউডের টলিউডের জগতের একজন প্রথম সারির অভিনেতা জিৎ-এর পাশাপাশি বলিউডের অন্যতম অভিনেতা গোবিন্দা, শুভশ্রী। সঞ্চালকের জায়গায় রয়েছেন অঙ্কুশ ও বিক্রম সবকিছু মিলিয়ে এবারের ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ মেতে উঠেছে জাকঁজমক।

বহু বছর থেকেই জী বাংলায় ‘ডান্স বাংলা ডান্স’ সকলের প্রিয় একটি শো হয়ে উঠেছে। তবে এবারের কম্পিটিশনে বয়সের কোনো সীমা নেই। সম্প্রতি এই শো-তে দুই প্রতিযোগী রাকেশ ও প্রীতম তাঁর সামনে ডান্স পারফরম্যান্সের মাধ্যমে পিতা-পুত্রের সম্পর্ক তুলে ধরেন। এই পারফরম্যান্স দেখার পর অভিনেত্রী আবেগপ্রবণ হয়ে পড়েন। তিনি জানিয়েছেন , রাকেশ ও প্রীতমের পারফরম্যান্স দেখে তাঁর রাজ ও ইউভানের বন্ডিং-এর কথা মনে পড়ে গেছে।সন্তানের জীবনে একজন ভালো মায়ের সাথে একজন ভালো বাবারও প্রয়োজন আছে। অপর বিচারক জিৎ বলেছেন, তাঁদের সবাইকে জীবনে অনেক হার্ডল ফেস করতে হয়।জিৎ রাকেশের বাবাকে অনস্ক্রিন হাতজোড় করে অনুরোধ করেছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে এসে রাকেশ ও প্রীতমের পারফরম্যান্স দেখতে। রকে ও প্রীতম এই পারফরম্যান্স-এর মাধ্যমেই পরবর্তী রাউন্ডের জন্য সিলেক্টেড হয়ে গেছেন।

এদিন শুভশ্রী আবেগপ্রবণ হয়ে কিছুটা কান্নায় ভেঙে পড়েন। রাকেশ ও প্রীতমের কষ্টের কথা শুনে শুভশ্রীর মন ভারী হয়ে গিয়েছিল। আর এই পরিবেশ হালকা করতেই সকলে মিলে মিউজিকের সাথে একটু ডান্স করে নেয়। রাকেশ ও প্রীতমকে শোয়ের স্পনসর শ‍্যাম স্টীলের পক্ষ থেকে দেওয়া হল মেডেল। এই রিয়ালিটি শো-এর মাধ্যমেই বহু অজানা প্রতিভা উঠে আসে টেলিভিশনের পর্দায়। যা সফলতার দিকে নিয়ে যায়।

Back to top button