বিনোদন

বাড়িতে ইউভান কে রেখে, নাইট ক্লাবে স্বামী ও বন্ধুদের সাথে অন্তরঙ্গতায় মজলেন শুভশ্রী

বাংলা ইন্ড্রাস্টির জনপ্রিয় একজন অভিনেত্রী শুভশ্রী সে পর পর অনেক গুলি হিট মুভি করেছেন এবং অনেকেই তাকে খুব পছন্দ করেন। বাংলা সিনেমার ডিরেক্টর রাজ চক্রবর্তী বিয়ে করেন অভিনেত্রী শুভশ্রী এবং বিয়ের কয়েক বছর পরে রাজ-শুভশ্রীর একটি ছেলে সন্তান হয় এবং ভালোবেসে তার নাম রাখেন ইউভান। আর এই ছোট্ট পাঁচ মাসের ইউভেনকে বাড়িতে রেখেই নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে পার্টি করতে বেরিয়ে গেছেন রাজ-শুভশ্রী। অভিনেত্রী কালো পোশাকে ডান্স করতে খুব ব্যস্ত। সন্তান হওয়ার পর বেশ কয়েক দিন বাড়িতেই কাটিয়েছেন অভিনেত্রী তবে আস্তে আস্তে আবার আগের জীবনে ফিরে যেতে চলেছেন।

অভিনেত্রী আগের মতো শরীরের ফিট নেস আনার জন্য বাড়িতে সিড়ি দিয়ে ওঠা নাম করে সারা শরীরের মেদ কমাচ্ছেন তো আবার কখনো জিমে গিয়ে বেলি ফ্যাট কমানোর চেষ্টা করছেন। এসবের মধ্যে মজার কান্ড হল এই রবিবার সকালে জিমে গিয়ে জিম করার ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন এবং সেই দিন রাতে আবার পার্টিতে গিয়ে পার্টির কিছু ছবি পোস্ট করেছেন।

সেই দিন পার্টির ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সময় ক্যাপশনে লিখেছিলেন,’dance like nobody is watching you ‘ অর্থাৎ ‘এমনভাবে নাচ কর, যেন কেউ দেখছেন না’। সেই ছবি গুলিতেও স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর ম্যাডনেস। খোলা চুল অভিনেত্রীর মুখে ছড়িয়ে পড়ছে, নাচের সময় পায়ের ফাক থেকে ড্রেস অল্প সরে গিয়েছিল কখনো স্বামী রাজের সাথে হৈ হুল্লোড় করছেন তো কখনো বন্ধুদের সাথে চুটিয়ে নেচে আনন্দ করছেন। এবং সেদিন অভিনেত্রীকে দেখে বোঝাই যাচ্ছিলো না যে সে ৫ মাসের একটি বাঁচার মা। এর থেকে বোঝাই যাচ্ছে যে সন্তান হওয়ার পরেই অভিনেত্রী নিজেকে খুব ফিট রেখেছেন সেই কারণেই কোন কিছুতেই

Back to top button