বিনোদন

বিয়ের পর বেশ জাকজমকপূর্ণ ভাবেই হল রাজা-মাম্পির রিসেপশন, নবদম্পতির সাথে ছবি শেয়ার করলেন শ্রুতি

ষ্টার জলসার একটি অতি জনপ্রিয় ধারাবাহিক হল ‘দেশের মাটি’। রাজা মাম্পির নানা বাঁধা বিপত্তির পর তাদের পরিবারে বইছে খুশির হওয়া। বিয়ে হলেই তো হবে না। বিয়ের পর নানান আচার অনুষ্ঠান লেগে থাকে। কালরাত্রি রিসেপশন। তবে সবকিছু বেশ মজা করেই কেটেছে রাজা-মাম্পির। রাজা-মাম্পির বিয়েতে সকল অনুরাগীরা বেশ আপ্লুত তাদের বিয়েতে।

রাজা-মাম্পির বিয়ের পরে গানে-আড্ডায় কালরাত্রি কেটেছে। তারপর তো রিসেপশন তাই চলছে জোরকদমে প্রস্তুতি। রিসেপশনের দিন দুপুরবেলা নিজের হাতে ভাতের থালা মাম্পিকে তুলে দিল রাজা।এদিন ভাত কাপড়ের অনুষ্ঠানকে ঘিরেও নানারকম মজা হয়। রিসেপশনের দিন বেশ ভালো করেই জাকজমকভাবে সেজে উঠেছে সম্পূর্ণ বিয়েবাড়ি। বিয়েবাড়ি উপলক্ষে সকলে মেতে ওঠে নাচ করতে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

নোয়া-কিয়ান এই ধারাবাহিকের একটি জুটি ও ওপর একটি জুটি হল রাজা-মাম্পি। সকলেই এটাই মানে যে রাজা-মাম্পি এই ধারাবাহিকের প্রধান চরিত্র। তাই দর্শকরা এতদিন রাজা-মাম্পির আলাদা থাকাটা মেনে নিতে পারছিলেন না। তাই এখন তাদের খুশি এটাই যে তাদের প্রিয় জুটি রাজা-মাম্পির বিয়ে হয়ে গেছে। বিয়ে হলেই তো হবে হবে না বিয়ের পর ফুলশয্যাও তো আছে।রাজা-মাম্পির বিয়ে ‘দেশের মাটি’ ধারাবাহিকের মোড় ঘুরিয়ে দেয়। রাজা-মাম্পির ফুলশয্যার আয়োজন করেছে সকলে। এদিন ফুলশয্যার খাট সেজে উঠেছে রজনীগন্ধা, গাঁদা, গোলাপ ফুলে। মাম্পির খোপায় জুঁই ফুলের মালা, শাড়ি, গয়না, সিঁথিতে ভর্তি সিঁদুর অন্যদিকে রাজার পরনে ধুতি পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শুধু তাই নয় বিয়েবাড়ির নানান ছবি ঘুরে বেড়ায় সোশ্যাল মিডিয়ায়। এখন দেশের মাটি ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাজা মারপিট বিয়ের রিসেপশনে তুমুল নাচে অনুষ্ঠানটি ভরিয়ে তুলেছে কিয়ান ও নোয়া। এদিকে রিসেপশনে দেখা নেই নীলপাখির।নীলপাখির মন খারাপ কারণ তার ভালোবাসার মানুষ রাজাকে হারিয়ে ফেলেছে। এদিন অভিনেতরাই শ্রুতি দাস বিয়েবাড়ির নানান ছবি শেয়ার করেছেন। অনুরাগীরা ভরিয়ে দিয়েছেন ভালোবাসায় ।

Back to top button