বিনোদন

কোনোরকম বাদ্যযন্ত্র ছাড়াই খালি গলায় গান গেয়ে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন শ্রেয়া ঘোষাল

সংগীত জগতের একজন জনপ্রিয় গায়িকা হলেন শ্রেয়া ঘোষাল।যার কণ্ঠে স্বয়ং মা সরস্বতী বাস করেন তা সকলেরই জানা। তার কণ্ঠের গান সকলের ভীষণ প্রিয়। বলিউডে তার গানের বেশ জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি জানা গেছে যে, শ্রেয়া ঘোষাল মা হতে চলেছেন। গত মাসেই বেবি বাম্পের ছবি শেয়ার করে তিনি নিজেই সকলকে জানিয়ে দেন। খুব শীঘ্রই তাদের ঘরে আসতে চলেছে শ্রেয়াদিত্য। শ্রেয়া ঘসাহাল জানিয়েছেন যে তার এই খুশির খবর সকলকে জানাতে পেরে স্বামী ও তিনি খুব খুশি। সকলকে পশে তাহাকের জন্য প্রার্থনা করেছেন অভিনেত্রী।

শ্রেয়া ঘোষাল ২০০২ সালে সঞ্জয় ভন্সালীর পরিচালিত দেবদাস সিনেমাতে কণ্ঠ দানের মাধ্যমে বলিউডে একজন কণ্ঠশিল্পী হিসেবে প্রবেশ করেন। গায়িকা চর্টবেল থেকেই স্বপ্ন দেখতেন যে তিনি একজন খাঁটি গায়িকা হবেন। তার এই স্বপ্ন পূরণ হয় মাত্র ১৬ বছর বয়সে জিটিভির সারেগামাপা-তে সংগীত প্রতিযোগিতার মাধ্যমে। সেখানে শ্রেয়া ঘোষাল বিজয়ী ঘোষিত হন।

তারপর থেকেই গায়িকার সংগীত জগতের সংগ্রাম চালু হয়ে যায়। হিন্দি ভাসতে গান শুরু করেছিলেন শ্রেয়া ঘোষাল। এছাড়াও বাংলা, নেপালি, তামিল, তেলেগু, ওড়িয়া, গুজরাতি, মালয়ালম, মারাঠি, কন্নড়, পাঞ্জাবি ও অসমীয়া ভাষার অসংখ্য গান। ধীরে ধীরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান গায়িকা। এখন লতা মঙ্গেশকরের পরে বলিউডে একমাত্র লেডি সিঙ্গার হিসেবে পরিচিত শ্রেয়া ঘোষাল। তিনি চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারবার কেরালা রাজ্য চলচ্চিত্র পুরস্কার, দুইবার তামিলনাড়ু রাজ্য চলচ্চিত্র পুরস্কার, সাতবার ফিল্মফেয়ার পুরস্কার, ও দশবার ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ অর্জন করেছেন।

সম্প্রতি গায়িকার একটি ভিডিও নেট দুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সেখানে শ্রেয়া ঘোষালকে একটি মালায়ালম গান করতে দেখা গেছে। কোনোরকম মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট ছাড়াই যেভাবে তিনি গানটি গাইলেন তা শুনে একবারও না ভাববার উপায় নেই যে তাঁর কন্ঠে স্বয়ং সরস্বতী বাস করেন। হৃদয়ের রং ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। শ্রেয়ার এই ভিডিওই এখন স্যোশাল মিডিয়া কাঁপাচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে হয়ে যাচ্ছে।

 

Back to top button