বিনোদন

শঙ্খের কলেজে শিক্ষিকা হয়ে প্রবেশ করলেন ‘মোহর’ গো ব্যাক স্লোগানে পথ আটকালেন শ্রেষ্ঠা

বাংলা ধারাবাহিকের জগতে ষ্টার জলসা রা জী বাংলা সবসময়ের জন্য সেরা ধারাবাহিক চ্যানেল। সন্ধে নামলেই সকলেই টিভির সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। বাড়ির মা, কাকিমা, ঠাকুমা সকলেই। আবার যদি হয় পছন্দের সিরিয়াল তাহলে তো কোনো কোথায় নেই।

রোজ সন্ধের পর চলতে থাকে একের পর এক ধারাবাহিক। রিমোট ঘুরিয়ে কখনও জী বাংলা তো কখনও ষ্টার জলসা। ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ দেখার জন্য প্রত্যেকে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।তাঁদের দুস্টু মিষ্টি খুনসুটি, মান অভিমানের পালা সবই দেখতে পছন্দ করেন দর্শকরা। অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তারা।

গল্পে তাদের এক হওয়া অতটা সহজ ছিল। অনেক ঝড় ঝাপ্টা পেরিয়ে তাদেরকে এক হতে হয়। গল্পে মোহর এক কলেজ ছাত্রী আর শঙ্খ টিচার। তাদের প্রেমকাহিনী নিয়েই গল্পটি। এতদিন যাকে সালোয়ার পরে দেখা যেত এবার তাঁকে দেখা যাবে শাড়ির পরে। আর যেই কলেজে সে ছাত্রী হিসেবে কাটিয়েছে সেখানেই সে এবার শিক্ষিকা হিসেবে জয়েন করছেন। ইতিমধ্যেই তার প্রমোতে মোহরকে বলতে শোনা যাচ্ছে যে, “লক্ষ ছিল জীবনে পড়াশোনা করে প্রতিষ্ঠিত হব। সেই লক্ষ পূরণ করতে পেরেছি। আজ এই কলেজের শিক্ষিকা হয়ে আমার এক নতুন পথচলা শুরু”।

বেশ জনপ্রিয় হয়ে উঠেছে মোহর। প্রমোতে দেখা গেছে যে কলেজে ঢোকার মুহূর্তেই শ্রেষ্ঠা ম্যাডাম সহ আরও কিছু ছাত্র-ছাত্রী নিয়ে স্লোগান দিচ্ছেন ‘গো ব্যাক’ মোহর।সম্প্রতি সিরিয়াল মোড় নিয়ে অন্যদিকে। রাত ৮ টার বদলে এবার মোহর দেখা যাবে দুপুর ২ টোয়। আর সেই মুহূর্তের সাক্ষী রইলেন স্বয়ং শঙ্খ। আমরা সকলেই জানি যে মোহর ময়দান ছেড়ে পালিয়ে যাওয়ার মেয়ে নয়। এবার এটাই দেখার যে মোহরের পশে শঙ্খ থাকে কি না।

Back to top button