বিনোদন

‘কমরিয়া’ গানে চুটিয়ে নাচ করে নেটদুনিয়ায় ঝড় তুললেন শ্রদ্ধা কাপুর, ভাইরাল ভিডিও

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নিয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা। বলিউডের অনেক সুপারহিট ছবিতে অভিনয় করে ভক্তদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বছরে শ্রদ্ধা ৩-৪টা ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ছবি পোস্ট করে ভাইরাল হলেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।শ্রদ্ধা কাপুরের জন্মদিন আজ (৩ মার্চ ১৯৮৭) ৷৩৪-এ পা দিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শ্রদ্ধাকে দেখা যায় ‘কমরিয়া’ গানে চুটিয়ে নাচ করতে। শ্রদ্ধা কাপুর এই মুহূর্তে প্রিয়াঙ্কা শর্মা, আর শাজা মোরানির প্রি ওয়েডিং ফাংশনে মলদ্বীপে রয়েছেন তিনি৷ শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে ২ মার্চ রাতেই শুরু হয়ে যায়৷ আর সেখানেই তিনি ‘স্ত্রী’ সিনেমার জনপ্রিয় গান ‘কমরিয়া’তে চুটিয়ে নাচ করেন ।

‘স্ত্রী’ সিনেমায় শ্রদ্ধা কাপুর অভিনয় করলেও তাকে এই গানে নাচ করতে দেখা যায়নি। তাই তো এবার এই সুযোগে একটু কোমর দুলিয়ে নিলেন বলিউডের এই নায়িকা। ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় । প্রিয়াঙ্কা-শজা মোরনিও জোরদার ঠুমকা লাগাচ্ছিলেন শ্রদ্ধার সঙ্গে ৷ ভিডিওটির ক্যাপশনে বলা হয়েছে, ‘শ্রদ্ধা কাপুরের জন্য সেরা জন্মদিন, কারণ মলদ্বীপে তিনি নিজের পরিবার এবং বন্ধুদের সঙ্গে কাটাচ্ছেন৷ ’

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button