বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা-রোহন? মুখ খুললেন রাকেশ শ্রেষ্ঠ!

সম্প্রতি বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে শ্রদ্ধাকে দেখা যায় ‘কমরিয়া’ গানে চুটিয়ে নাচ করতে। শ্রদ্ধা কাপুর এই মুহূর্তে প্রিয়াঙ্ক শর্মা, আর শাজা মোরানির প্রি ওয়েডিং ফাংশনে মলদ্বীপে রয়েছেন তিনি৷ শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে ২ মার্চ রাতেই শুরু হয়ে যায়৷ আর সেখানেই তিনি ‘স্ত্রী’ সিনেমার জনপ্রিয় গান ‘কমরিয়া’তে চুটিয়ে নাচ করেন। শ্রদ্ধার এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

শুধু তাই নয়, জানা গিয়েছে, শ্রদ্ধার সঙ্গে মালদ্বীপে রয়েছেন তার প্রেমিক রোহনও। শ্রদ্ধার জন্মদিন পার্টিতে রোহনকে দেখা যায় বেশ আনন্দ করতে। তবে সত্যি কি শ্রদ্ধা আর রোহন সম্পর্কে রয়েছেন এই নিয়ে এখনো পর্যন্ত মুখ খুলতে দেখা যায়নি এই জুটিকে। তবে কথা হলো, তাদের মধ্যে কিছু যদি না থাকে তাহলে কেন মালদ্বীপে যাবেন রোহন। এমনকি কেনই বা শ্রদ্ধার জন্মদিন পার্টিতে দেখা যাবে রোহনকে? না কি শ্রদ্ধার আত্মীয়রাই প্রিয়াঙ্কর বিয়েতে আমন্ত্রণ জানিয়েছেন রোহনকে?

তবে এই নিয়ে এবার মুখ খুলেছেন বলিউডের বিখ্যাত স্টিল ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ যিনি রোহনের বাবা। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, শ্রদ্ধা ও রোহন একে অপরকে কলেজে পড়ার সময় থেকে চেনেন। দু’জনের প্রচুর কমন বন্ধুও আছে। তিনি আরো বলেন, শ্রদ্ধা ও রোহন দুজনেই এখন বড় হয়ে উঠেছে । তারা দুজনেই এখন উপার্জন করছে। তাই তারা যদি ঠিক করে যে বিয়ে করবে তাহলে কোনো আপত্তি নেই বলে জানিয়েছেন রাকেশ শ্রেষ্ঠ।

যদিও এর আগেও শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুরও একই কোথায় বলেছিলেন, শ্রদ্ধা যদি রোহনকে বিয়ে করতে চায় তাহলে তিনি দুহাত ভোরে আশীর্বাদ করবেন। তবে কি সত্যি এবার বিয়ের পিঁড়িতে বসছেন শ্রদ্ধা ও রোহন? এক হচ্ছে কি কাপুর ও শ্রেষ্ঠ পরিবার? সময়ই বলে দেবে কি হয়।

Back to top button