বিনোদন

গার্ল গ্যাং নিয়ে ‘শ্রদ্ধা কাপুর’ তাঁর ‘বাবু’র জন্মদিন পালন করলেন ,কিন্তু কে এই ‘বাবু ‘ ?

সেলিব্রিটিদের ছোট বড় খবর বিনোদনের আমেজ কে ধরে রাখে। সম্প্রতি বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন ,যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। ভিডিও তে দেখা যাচ্ছে শ্রদ্ধা কাপুর তার বাবুর জন্মদিন পালন করছেন। বর্তমানে বলিউড এর অন্যতম ব্যস্ত নায়িকা শ্রদ্ধা কাপুর। তার হাতে রয়েছে পর পর ছবি।

এত ব্যস্ততা সত্বেও অভিনেত্রী তার বাবুর জন্মদিন পালন করতেও ভুলে যাননি। ভুলবেন ই বা কি করে ! কারণ তার বাবু বাড়ৈ আদরের। তার কাছে ভীষণ প্রিয় তার এই বাবু। কিন্তু কথাটা হলো কে এই বাবু ? আসলে শ্রদ্ধা কাপুর এর ‘বাবু’ হলো তার প্রিয় আদরের কুকুর,তার নাম ‘শাইলো’। ১০ বছর বয়স ‘শাইলো’ র। শত ব্যস্ততার মধ্যেও তিনি তার ‘শাইলো’ র জন্য বাড়িতে জন্মদিনের পার্টি রেখেছিলেন। বেশ ধুমধাম ভাবেই পালন হলো ‘শাইলো’র জন্মদিন। এসেছিলো শ্রদ্ধার বিশাল গার্ল -গ্যাং।

কেক কাটা ,খাওয়া -দাওয়া সবই নিখুঁতভাবে করেছেন শ্রদ্ধা। এবং বাবুর এই জন্মদিনের প্রতিটি মুহূর্ত শেয়ার করেছেন শ্রদ্ধা কাপুর সোশ্যাল মিডিয়ায় ,এবং বড়োসড়ো ক্যাপশন লিখেছেন ,“ ১০ বছরের শুভেচ্ছা আমার বাবু! বিশ্বাসই হচ্ছে না ওর ১০ বছর বয়স হয়ে গেল! ও আমার কাছে সেই ছোট্ট আদরের শাইলো হয়েই থাকবে। ও আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে এসেছে। পরিবারে ওর মত একজন মিস্টি সদস্য পেয়ে আমরা সত্যি খুব খুশি। ওর প্রতি আমাদের কৃতজ্ঞতার শেষ নেই।”

 

View this post on Instagram

 

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor)

যদিও শ্রদ্ধার ব্যস্ততা প্রচন্ড। গোপন সূত্রে জানা গিয়েছে, ‘শাইলো’-র জন্মদিন পালন করেই তিনি রওনা দিয়েছেন মুম্বই এয়ারর্পোটের দিকে।তিনি কোথায় যাচ্ছেন টা তো তিনি বলেননি। শ্রদ্ধা কাপুর এই মুহূর্তে লুভ রঞ্জনের একটি শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে শ্রদ্ধার বিপরীতে রয়েছেন রণবীর কাপুর।

শ্রদ্ধার ব্যস্ততা তুঙ্গে। ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘শাইলো’-র জন্মদিন পালন করেই তিনি রওনা দিয়েছেন মুম্বই এয়ারর্পোটের দিকে। তবে তিনি কোনও ছবির শুটিংয়ে গেলেন নাকি বেড়াতে তা অবশ্য জানা যায়নি।শ্রদ্ধা কাপুর এই মুহূর্তে লুভ রঞ্জনের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত। এই ছবিতে শ্রদ্ধার বিপরীতে রয়েছেন রণবীর কাপুর।

Back to top button