বিনোদন

গভীর রাতে রাস্তায় একান্তে সময় কাটাচ্ছেন শোভন, স্বস্তিকা, ভাইরাল তাদের আড্ডায় ভরপুর মুহূর্ত

বাংলা টেলিভিশনের বিনোদন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। আর একজন জনপ্রিয় গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকের কাজ নিয়ে ব্যাস্ত আছেন অভিনেত্রী স্বস্তিকা। অপরদিকে শোভন নিজের গান নিয়ে ব্যাস্ত আছেন। সম্প্রতি বনি সেনগুপ্ত ও কৌশানী মুখোপাধ্যায় অভিনীত ‘তুমি আসবে বলে’ ছবিতে প্লেব্যাক গেয়েছেন। ধারাবাহিকে স্বস্তিকা অর্থাৎ রাধিকা চরিত্র বেশ জনপ্রিয়।

সম্প্রতি টলিমহলে শোনা যায় যে তারা নাকি দুজনে একসাথে ডেট করেছেন। কিন্তু তাদের কাছ থেকে এ বিষয়ে জানা হয়নি যে তারা প্রেম করছেন কি না। সোশ্যাল মিডিয়ায় তাদের বিষয়ে এই গুঞ্জন ভেসে আসে। মাঝে মধ্যেই এই জুটি নিজেদের একসাথে ছবি পোস্ট করতেন সোশ্যাল মিডিয়ায়। তাদের কাছে জানতে চাওয়া হলে তারা বিষয় তাকে এড়িয়ে গিয়ে বলে তারা শুধু ভালো ফ্রেন্ড।

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা শোভনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,‘হ্যাঁ’। অপরদিকে গায়ক শোভনও একই ছবি শেয়ার করেছেন আর ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’।সম্প্রতি শোভনের খুব ভালো বন্ধু গায়ক দুর্নিবার আর মীনাক্ষী সাত পাকে বাঁধা পড়লেন। আর তাদের বিয়েতে শোভন ও স্বস্তিকা আইবুড়োভাত থেকে বিয়ের নানান আচার অনুষ্ঠানে একসাথে থাকেন। তবে এবারে ফেব্রুয়ারি মাসে তাদের প্রেমের কথা শিকার করেন অভিনেত্রী স্বস্তিকা নিজেই।

শোভন ও স্বস্তিকা তাদের সম্পর্ক নিয়ে কোনোরকম লুকোচুরি করেন না। তারা দুজন যে একে ওপরের জন্য বিশেষ বন্ধু হয়ে উঠেছেন তা তারা জানিয়ে দিয়েছেন প্রকাশ্যে। কখনোও তাদের দেখান যাচ্ছে কফি ডেটে কখনও বা লং ড্রাইভে তারা একে অপরের সঙ্গে কাটানো সময়ের ছবি শেয়ার করেছেন শোভন।

ছবিতে শোভন কে দেখা গেলো নীল সাদা চেক শার্টে নিচে শর্টস পড়েছেন। অপরদিকে স্বস্তিকাকে দেখা গেলো জলপাই রঙের ঢিলে ঢালা প্যান্ট ও লুজ টপে ক্যাজুয়াল লুকে দেখা গেলো স্বস্তিকাকে। কলকাতার সন্ধ্যার পরিবেশে তারা কাটাইলন একান্তে সময়।

Back to top button