বিনোদন

প্রেমিকা কাছে না থাকায় মন খারাপ শোভনের, সোশ্যাল মিডিয়ায় দিলেন বার্তা

বাংলা টেলিভিশনের বিনোদন জগতের দুজন তারকা হলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ও গায়ক শোভন গাঙ্গুলি। কিছুদিন আগেই শোনা গেছিলো যে তারা শুধুমাত্র বন্ধু। কিন্তু সেই বন্ধুত্ত থেকে সম্পর্ক প্রেমের দিকে গড়িয়ে গেছে। এখন তাদের প্রেম জমে গেছে।

টেলিভিশনে দুজনেই আলাদা জগতের মানুষ। একজন ধারাবাহিক জগতের আর একজন গানের জগতের। কিছুদিন আগেই তাদের সম্পর্কের ব্যাপারে জানা যায়। ইমনের বিয়েতেও হাজির হয় এই জুটি। এরপর একসঙ্গে ডেট ও যেকোনো মুহূর্ত একসাথে কাটানো। নতুন নতুন প্রেমে পড়েছেন তাই এবারে পর্দার রাধিকা ওরফে স্বস্তিকা একটু দূরেই গেছেন, তাই মন ভালো নেই শোভনের।সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় বার্তা দিলেন গায়ক শোভন। কী লিখলেন শোভন গাঙ্গুলী? শোভন লিখেছেন, “যেখানেই যাও সাবধানে ফিরে এসো, পরীরা তোমার খেয়াল রাখুন।”

গত বছর ডিসেম্বর থেকে তাদের প্রেম চলছে। কিন্তু এতদিন দর্শকদের সামনে শুধুমাত্র তারা ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়েছিল। কিন্তু চলতি বছরে ফেব্রুয়ারি মাসে ভ্যালেন্টাইন মাসে প্রকাশ্যে আনেন তাদের সম্পর্ক। এবারে তার পরী স্বস্তিকা কাছে না থাকায় একটা মিষ্টি হাসির ছবি পোস্ট করে প্রেমিকাকে সাবধানে ফেরার বার্তা দিয়েছেন।

জী বাংলা সারেগামাপা মঞ্চের আর একজন গায়ক দুর্নিবার ও মীনাক্ষীর সংগীতের আসরে উপস্থিত থাকেন শোভন-স্বস্তিকা। আর সেই রাতেই সোশ্যাল মিডিয়ায় প্রেমিক শোভনের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে স্বস্তিকা লিখলেন, ‘হ্যাঁ’। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই পোস্ট।

Back to top button