বিনোদন

বিয়ের কিছুদিন পরেই শুভশ্রীর দিদির উপর শুরু হয় শারীরিক অত্যাচার, গ্রেফতার হলেন দেবশ্রীর স্বামী

৩ বছর হলো সাত পাকে বাধা পড়েছেন টলিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও টলিউড পরিচালক রাজ্ চক্রবর্তী। বিয়ের পর বেশ সুখে শান্তিতেই সংসার করছেন রাজ্-শুভশ্রী। শুধু তাই নয়, লক ডাউনে রাজ্-শুভশ্রীর সংসার আলো করে এসেছে ইউভাণ। ইউভাণ আসার পর যেন আরো গভীর হয়ে উঠেছে রাজ্-শুভশ্রীর ভালোবাসা। তবে এবার দ্বিতীয়বার বিয়ে পর্ব সারলেন শুভশ্রী গাঙ্গুলির দিদি দেবশ্রী গাঙ্গুলি।

অভিনেত্রী শুভশ্রীর দিদির বিয়ে সাজ ছিল বেশ চোখে পড়ার মতন।অফ হোয়াইট, গোলাপি কম্বিনেশনের শাড়ি, সোনার গয়না ও গলায় ফুলের মালার সাজে চার হাত এক করে নেন দেবশ্রী গঙ্গোপাধ্যায় ও অমিত ভাটিয়া। কিন্তু, আজ সব স্বপ্ন শেষ। এদিন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আগলে রাখা কিছু মুহূর্ত নিয়ে নতুন সূচনা হল। নতুন জার্নি। তোমাদের সব আশা, সব স্বপ্ন পূর্ণ হোক। ভালবাসি দিদি। সব সময় ভাল থাক।” জানা যায় যে শুভশ্রীর দিদি দেবশ্রীর উপর বিয়ের ১০ দিন পর থেকেই শুরু হয় বধূ নির্যাতন।

অভিনেত্রীর দিদি দেবশ্রীকে তার স্বামী অমিত ভাটিয়া শারীরিক অত্যাচার করতো। এরকমই অভিযোগ াণ হয় অমিত ভাটিয়ার বিরুদ্ধে। প্রতারণা থেকে বিশ্বাসভঙ্গ-সহ একাধিক অভিযোগ আনেন দেবশ্রী। অভিযোগের ভিত্তিতে বাগুইআটির জ্যাংড়া থেকে গ্রেপ্তার করেছে টেকনো সিটি থানার পুলিশ।পুলিশ সূত্রে জানা গিয়েছে যে দেবশ্রী অভিযোগ করেন বিয়ের ১০ দিন পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু যায়। অমিতের মা দীপালি ভাটিয়া ছেলেকে প্রশ্রয় দিতেন। পরিস্থিতি অসহনীয় হয়ে উঠলে ১৭ জুন টেকনো সিটি থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন দেবশ্রী। বারাসত আদালতে তোলা হয় তাঁকে। পুলিশ তদন্ত করে জানতে পারে যে তার নামে নাকি এর আগেও একটি ধর্ষণের মামলা আছে। কিন্তু সেই মামলায় জামিনে ছাড়া পান।

Back to top button