বিনোদন

“শর্ট হেয়ার, ডোন্ট কেয়ার” ক্যান্সারের কাছে হার না মেনে শুটিং শুরু করলেন ঐন্দ্রিলা, শুভেচ্ছা জানাচ্ছে ফ্যানেরা

‘জিয়নকাঠি’ খ্যাত জনপ্রিয় তারকা ঐন্দ্রিয়াল শর্মা দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ক্যান্সারের চিকিৎসার জন্য ভর্তি হয়েছিলেন। তবে তিনি এবার ক্যান্সারের কাছে পরাজয় না শিকার করেই প্রথম কেমোথেরাপি নিয়েই কলকাতায় ফিরে যোগ দিলেন শুটিংয়ে। আর সেই ছবি তিনি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন ‘ “কেমোর পরে প্রথম দিনের শুট”।ঐন্দ্রিলার শুটিংসেটে ফিরে আসা দেখে আপ্লুত হয়েছেন তার সহকর্মীরা। মারণ রোগ ক্যান্সারের আতঙ্ককে তুড়ি মেরে আবার শুটিং সেটে ঐন্দ্রিলার ফেরা দেখে আবেগে ভাসছেন ঐন্দ্রিলার সহকর্মীরা।

চলতি বছরের ফেব্রুয়ারী মাসের মাঝামাঝি সময়ে পিঠে অসহ্য ব্যথা শুরু হয় ঐন্দ্রিলার। তারপরেই ডাক্তারি পরীক্ষায় দেখা যায় ঐন্দ্রিলার ফুসফুসে রয়েছে টিউমার। আর তারপরেই তাকে নিয়ে যাওয়া হয় দিল্লিতে। আর সেখানে বায়োপ্সির রিপোর্টে ডান দিকের ফুসফুসের লোয়ার লোবে ৭ সেমি এক ম্যালিগন্যান্ট টিউমার ধরা পড়ে

দুঃসময়ে প্রিয় বান্ধবী ঐন্দ্রিলার পাশে থাকার বার্তা নিয়ে সোজা দিল্লি চলে যান বন্ধু সব্যসাচী। শুরু হয় ঐন্দ্রিলার চিকিৎসা। আর সেই প্রসঙ্গে সব্যসাচী সংবাদ মাধ্যমকে বলেন “ভেঙে পড়েছিল ঐন্দ্রিলা। দ্বিতীয় বার আবার ক্যানসার ওকে কাবু করবে কিছুতেই মেনে নিতে পারছিল না মেয়েটা। বলেছিল চিকিৎসা করাবে না। বার বার বলছিল আমাকে বাড়ি নিয়ে চল, আমাকে বাড়ি নিয়ে চল”

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

প্রসঙ্গত,এর আগেও একবার ২০১৫ সালে ক্যান্সার ধরা পড়েছিল ঐন্দ্রিলার। সেই সময় তিনি কেমো থেরাপি নিয়ে সুস্থ হয়ে ফিরেছিলেন তার স্বাভাবিক জীবনে।
জানা গেছে ঐন্দ্রিলাকে এবার নিতে হবে ছাড়তে কেমো সাইকেল। তার প্রথমটি নেওয়া হয়ে গেছে। আর দ্বিতীয়টি নেওয়া শুরু হবে আর কয়েকদিন পরে। তবে তার মাঝেই ঐন্দ্রিলা শুরু করে দিলেন তার শুট। ঐন্দ্রিলা ইনস্টাগ্রাম পোস্টে তার ছোট চুলের ছবি শেয়ার করে লিখেছেন “শর্ট হেয়ার, ডোন্ট কেয়ার”।তিনি ভালো করেই জানেন যে কেমতে তার চুল উঠে যাবে তবে তিনি জানেননা ক্যান্সারের কাছে হার মানতে। তিনি যেন আরও একবার প্রমান করে দিতে চান যে ক্যান্সার মানেই ‘নো অ্যানসার’ ভাবার মতো কোনো বিষয় নয়।

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

Back to top button