বিনোদন

স্বল্প পোশাকে স্পষ্ট বক্ষবিভাজিকা,সুপার হট লুকে নজর করলেন দর্শকদের, অভিনেত্রী উষসী

বাংলা ধারাবাহিক সকলের প্রিয়। সন্ধে হলেই বাড়ির মা-কাকিমার টেলিভিশনের সামনে বসে পড়েন সিরিয়াল দেখার জন্য। বাংলা ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী হল উষসী রায়। ‘মিলন তিথি’ ধারাবাহিক দিয়েই বাংলা সিরিয়াল জগতে প্রবেশ করেন। এই ধারাবাহিক গ্রামের একজন সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করেন উষসী।

ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেন অভিনেত্রী। ‘মিলন তিথির’ পর তাকে দেখা যায় ‘বকুল কথা’ ধারাবাহিকে। মিলন তিথি সিরিয়ালে মিষ্টি মেয়ে অহনার কথা-বার্তা, আদপ কায়দা মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের। অভিনেত্রী উষসী রায় কলকাতার এক নামকরা বাড়ির বউ উষসী রায়। কিন্তু বিয়ের পর জীবনে নানারকম সমস্যা চলতেই থাকে।

বকুল কথা ধারাবাহিকে অভিনেত্রীকে পুরো অন্য ভূমিকায় দেখা যায়। সেখানে তার চরিত্র দর্শকদের নজর কাড়ে। এরপরে অভিনেত্রীকে ষ্টার জলসায় ‘কাদম্বিনী’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। সিরিয়ালটি বেশি চলেনি। কিন্তু এই ধারাবাহিকে তাঁর অভিনয় ও তাঁর লুক নজর কেড়েছিল দর্শকদের। শুধু ছোট পর্দাতেই নয়, অভিনেত্রীকে ‘ইস্কাবনের রানী’ সিনেমাতেও অভিনয় করতে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

অভিনেত্রী উষসী অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নানার রূপে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি ঊষসী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে। এখানে তাকে সাদা রঙের নাইট গাউন পরে বিনুনি করা চুলে বিছানায় শুয়ে ফটো তুলতে দেখা গেছে। গোলাপি রঙের লিপস্টিক, উষ্ণ চাউনি ও স্পষ্ট বক্ষ বিভাজিকায় ঊষসী যে রাতারাতি অনেক পুরুষের হৃদয়ে ঝড় তুলেছে তার এই ছবি পোস্টের মাধ্যমে। উষসী এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “তুমি জেগে আছো মানেই স্বপ্ন দেখা বন্ধ করো না”। তার এই পোস্টে ৮ থেকে ৮০ সকলের রাতের ঘুম উড়ে যাওয়ার মোট অবস্থা। মুহূর্তেই ঝড়ের গতিতে সকাল মিডিয়ায় ভাইরাল এই পোস্টটি।

Back to top button