বিনোদন

লকডাউনে বন্ধ শুটিং, আপনার পছন্দের কোন সিরিয়াল আর কতদিন দেখা যাবে, দেখেনিন সম্পূর্ণ তালিকা

করোনা সংক্রমণ মোকাবিলায় রাজ্যে ফের ঘোষণা করা হয়েছে লকডাউন। আগামী ৩০ সে মে পর্যন্ত বাংলা জুড়ে জরুরি পরিষেবা বাদে বন্ধ থাকবে সকল পরিষেবাই। আর সেই তালিকায় যুক্ত হয়েছে বিনোদনও। অর্থাৎ এই লকডাউনে বন্ধ থাকছে সিনেমা ও সিরিয়ালের শুটিং।

তবে শুটিং বন্ধ হলেও দর্শকদের এখনই কোনো চিন্তার কারণ নেই। কারণ আগাম অনুমান করেছিলেন সিরিয়াল নির্মাতারা তাই তারা আগেই তার জোর কদমে কাজ করে ব্যাকাপ রেখে দিয়েছেন আগাম ৭ থেকে ১০ দিনের এপিসোড।

করুণাময়ী রানী রাসমণি : বাংলা সিরিয়ালের পছন্দের তালিকায় ও জনপ্রিয়তাটার নিরিখে প্রথম সারিতেই আছে “করুণাময়ী রানী রাসমণি”। যদিও এই ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী দিতিপ্রিয়া করোনা আক্রান্ত হওয়ার কারণে আস্তে পারছিলেন না শুটিংয়ে। তাই দিতিপ্রিয়ার ভয়েস ওভার দিয়েই কাজ সারছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। তবে সুস্থ হওয়ার পর লকডাউন ঘোষণা হলেও চিন্তা মুক্ত চ্যানেল কর্তৃপক্ষ কারণে দিতিপ্রিয়া টানা তিনদিন ঝড়ের গতিতে কাজ করে তৈরী করে দিয়েছেন বেশ কিছু এপিসোড। তাই লকডাউনে শুটিং বন্ধ থাকলেও আগামী কয়েকদিন দর্শকরা দেখতে পারবেন নতুন এপিসোড।

দেশের মাটি : টিআরপির নিরিখে এই মুহূর্তে ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকের রাজা ও মাম্পি জুটিকে বেশ পছন্দ করছে দর্শকরা। এই সিরিয়ালের মুখ্য অভিনেতা রাহুল ব্যানার্জি জানিয়েছেন “বেশ কিছু এপিসোড আগেই তুলে দিয়েছিলাম আমরা, আপাতত রাজা-মাম্পিকে দেখে লকডাউনে সময় কাটবে দর্শকের”।

অপরাজিতা অপু : সমকপ্রচার শুরু হবার পর ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকটি। সেই সিরিয়ালের মুখ্য অভিনেত্রী সুস্মিতা রায় চক্রবর্তী জানিয়েছেন যে এই ধারাবাহিকের এখনো ৭ টি এপিসোড ব্যাকাপ রয়েছে। তাই এক সপ্তাহ পর কি হবে তা জানিয়ে দেবে চ্যানেল কর্তৃপক্ষ।

মিঠাই : এইমুহূর্তে টিআরপির তালিকায় সকলকে পেছনে ফেলে প্রথম স্থান অধিগ্রহণ করেছে জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘মিঠাই’। সিরিয়ালে “সিদ্ধার্থ” এবং “মিঠাই”য়ের মিষ্টি প্রেমের গল্প মন কেড়েছে সকলের। আর সেই জমে যাওয়া মুহূর্তেই মাঝেই রাজ্যে হানা দিয়ে দিলো লকডাউন। ফলে বাকি সব সিরিয়ালের মতো বন্ধ হয়ে গেছে মিঠাইয়ের শুটিং। তবে “মিঠাই”-এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু জানিয়েছেন লকডাউন হলেও দর্শকরা এক সপ্তাহ ধরে দেখতে পারবেন নতুন এপিসোড। সেই সাথে বলেন “এই সময়টাও কেটে যাবে, ভগবানের কাছে প্রার্থনা করুন, নিঃশ্বাস নিন প্রাণভরে। বাড়িতে থাকুন, সুরক্ষিত থাকুন! মিঠাই-সিদ্ধার্থ খুব তাড়াতাড়ি ফিরবে! প্রতিদিন রাত ৮-টায় দেখতে থাকুন মিঠাই, শুধুমাত্র জি বাংলায়”।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button