বিনোদন

পরিচালকের সাথে ঝামেলার কারণে কাজ হারালেন শোলাঙ্কি রায়! বড়সড় সুযোগ পেলেন অভিনেত্রী সৃজলা গুহ

টেলিভিশন অভিনেত্রী শোলাঙ্কি রায় জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসা ‘গাঁটছড়া’ ছেড়েছেন গত মাসে। প্রায় দেড় বছর খড়ি চরিত্রে অভিনয় করার পর তিনি সিরিজ ছাড়ার সিদ্ধান্ত নেন। তার শরীর ঠিক নেই বলে জানিয়েছেন এই অভিনেত্রী। তাই কয়েকদিন বিশ্রাম নিতে চাই। সিরিয়াল ছাড়লেও অবশ্য শোলাঙ্কির হাতে কাজের অভাব ছিল না।
গুঞ্জন ছিল ‘গাঁটছড়া ছাড়ার পর ওয়েব সিরিজে কাজ করবেন শোলাঙ্কি। নায়িকা হিসেবে থাকবেন ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্য। পরিচালনার দায়িত্বে থাকবেন কিশমিশ থেকে পরিচিত দিলহুশের পরিচালক রাহুল মুখার্জি। পর্দায় ‘খড়ি’র নতুন কাজের খবর শুনে তার ভক্তরাও খুব খুশি হয়েছিলেন।

জানা গেছে যে এই শোলাঙ্কি-সত্যমের সিরিজ জনপ্রিয় হইচই ওটিটি প্ল্যাটফর্মে উপস্থিত হবে। তবে সম্প্রতি ওটিটি প্লে-এর একটি বিশেষ প্রতিবেদনে জানা গেছে যে পরিচালককে বিয়ে করেছেন শোলাঙ্কি। তাই এই সিরিজ থেকে বাদ পড়েছেন তিনি।

শোলাঙ্কি বাদ পড়ার পর সেই সিরিজে কাজের সুযোগ পেয়েছেন স্টার জলসারই আর এক জনপ্রিয় নায়িকা। তিনি হলেন ‘মন ফাগুন’র পিহু তথা অভিনেত্রী সৃজলা গুহ । এই স্টার জলসা সিরিজের পর, সৃজলাকে আর কোনো নতুন প্রজেক্টে দেখা যায়নি। অভিনেত্রীর ভক্তরা দীর্ঘদিন ধরে তার প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছিলেন, এবং এখন এটি অবশেষে এসেছে।

Back to top button