বিনোদন

‘গাঁটছড়া’র পর ছাড়লেন শুটিংয়ের কাজও! ব্রেক পেতেই ঘুরতে গেলেন অভিনেত্রী, ছবি শেয়ার করলেন শোলাঙ্কি

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এবং স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তেমন গাঁটছড়া । এই দুই সিরিজের মধ্যে সবসময়ই দ্বন্দ্ব ছিল। কারণ দুটি সিরিজই দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা উপভোগ করে। শ্রোতারা গানচারার গল্প পছন্দ করেন, কিন্তু ভক্তরা শূন্য মনে করেন। কারণ গাঁটছড়ার কোনো অরিজিনাল ইউএসপি প্যাচ নেই।

খড়ি চরিত্রে অভিনয় করেছেন সোলাঙ্কি রায়। অভিনেত্রী ছোট পর্দা থেকে বড় পর্দা এবং বড় পর্দা থেকে ওটিটি সর্বত্র ব্যাপক জনপ্রিয়। কিন্তু হঠাৎ করেই অভিনয় বন্ধ করে দেন জনপ্রিয় এই অভিনেত্রী। সিরিজের ভক্তরা খুবই বিরক্ত। এই কারণেই তারা বলে যে আর গাঁটছড়া দেখবেন না। কারণ খড়ি এই ধারাবাহিকের প্রাণ, খড়ি চলে যাওয়ায় ধারাবাহিকের প্রাণ চলে গেছে।

শোলাঙ্কি রায় জানান, তিনি বেশ কিছু দিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন এবং তার হিমোগ্লোবিন কমে যাচ্ছে। এখন আমাকে কিছুক্ষণ বিশ্রাম করতে হবে, আমি বিশ্রাম নিয়েছি কারণ মেগা করে তো বিরতি পাওয়া যায়না। তিনি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরবেন। এবং তিনি যে তার ছুটি উপভোগ করেন তা নিজেই কথা বলে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

শোলাঙ্কি মনে হয় ইদানীং ভ্রমণ করছে। তবে কে কার সঙ্গে কোথায় গিয়েছেন তা এখনও স্পষ্ট নয়। কিন্তু এখন প্রবল বৃষ্টি হচ্ছে সে যেখানে গেছে। অভিনেত্রীর পরনে একটি কালো জ্যাকেট, কালো জিন্স, সবুজ রঙের একটি টি-শার্ট, পায়ে বুট, গলায় একটি ছোট ব্যাগ এবং হাতে একটি ঠ্যাং। এর মানে আপনি বিশ্রাম করেছেন এবং পাহাড়ে হেঁটেছেন।

Back to top button