বিনোদন

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে সিঁদুর, বাঙালি বধূ সাজে নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ‘কৃষ্ণকলি’র শ্যামা

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াসা রায়। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মাধ্যমে বেশ জনপ্রিয়তাও অর্জন করেছেন অভিনেত্রী। তার লুকে মুগ্ধ সকল দর্শক। টেলিভিশনের মিষ্টি মেয়ে হিসেবেই সকলে জানে। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে তার পাশাপাশি অভিনেত্রী ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে খাপ খেয়ে যায়।

কৃষ্ণকলি’ ধারাবাহিকের সে একজন শান্ত ও ভদ্র চরিত্র। সে বর্তমানে ধারাবাহিকে একজন ১৮ বছরের মেয়ের চরিত্রে অভিনয় করছেন। সিরিয়ালে তার মেয়ের নাম কৃষ্ণা। তার মেয়ে কৃষ্ণাও শ্যামার মত ভোজনগীতি গাইতে পারে। কৃষ্ণকলি ধারাবাহিকের মাধ্যমে তিয়াসা টেলিভিশনে অভিষেক করেন। প্রথম ধারাবাহিকের মাধ্যমেই সকলের প্রিয় হয়ে উঠেছেন।

শ্যামা ধারাবাহিকে বাঙালি বধূর সাজে একদম ঘরোয়া বউ। রিয়েল লাইফে শ্যামা বিবাহিত। তার স্বামী সাবান ও তার শশুর বাড়ির লোককে নিয়ে তার সুখের সংসার। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করতে ভোলেননি শ্যামা। টলিউডে তিয়াসা ও সুবানকে সকলে লাভ যাবার্ডসও বলে ডাকে। নিজেদের ত্রুটি বিবাহ বির্ষিকীর ছবিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সরে করেছেন অভিনেত্রী।

সোসিক্সিয়াল মিডিয়ায় তিয়াসা বেশ সক্রিয় থাকেন। নিজের কাজের ও স্বামীর সাথে কাটানো নানান মুহূর্ত ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী নববধূর সাজে ফটোশ্যুট করলেন। অভিনেত্রীর পরনে লাল রঙের বেনারসী গায়ে ভারী গয়না, কপালে লাল টিপ ও সিঁথি ভর্তি সিঁদুর। খোঁপায় দিয়েছিলেন সাদা ফুলের মালা আর মুখে এক গাল হাসি। পয়লা বৈশাখের আগেই বাঙালি বধূর সাজে নজরকাড়া রূপে হাজির হলেন অভিনেত্রী। ছবি নপোস্ট করে তিয়াসা তার ক্যাপশন লিখেছেন, ““মনেহয় মহুয়ার আতর মেখে, তোমার কোলে ঘুমিয়ে পড়ি”। মুহূর্তেই ভাইরাল মিষ্টি অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button