বিনোদন

শিল্পার পাঠানো ভিডিয়ো মেসেজ দেখে কেঁদে ফেললেন শমিতা! আবেগ প্রবন হয়ে ভাসলো দুই চোখ

রাখি উৎসব শুধুমাত্র ভাই -বোনের উৎসব নয় এই উৎসবের মধ্যে জড়িয়ে রয়েছে এক বন্ধন। এই উৎসবের মাঝে যেকোনো বাঁধন ধরে রাখার জন্য হয় তার সেলিব্রেশন।শিল্প শেট্টির বোন শামিতা সেটটি এই মুহূর্তে রয়েছেন বিগবস ওয়েবে। আর সেখানে রাখি উপলক্ষে দিদির পাঠানো শুভেচ্ছা ভিডিও দেখে কেঁদে ফেলেছেন শমিতা। তিনি সেই ভিডিওতে জানিয়েছেন যে দিদির পরিবারে এই কঠিন সময়ের সময় তার পাশে থাকতে না পেরে তার খুব খারাপ লাগছে।

সময়টাকে প্রতিযোগিতায় উৎসাহ দিতেই রাখির বার্তা পাঠিয়েছিলেন শিল্পা। শমিতা সেই শো তে জানান ২০ বছর ধরে তিনি শুনে এসেছেন, একটাই বিশেষণ। শিল্পা শেট্টির বোন। যা মেনে নিয়ে কেরিয়ারে উন্নতি করা তাঁর পক্ষে খুব সহজ ছিল না। শমিতা আগেই বলেন, “ইন্ডাস্ট্রিতে আমার ২০-২৫ বছরের জার্নি অনেকটাই আলাদা। মানুষ হিসেবে আমার আত্মবিশ্বাস এখন অনেক বেড়েছে। লোকে তো আমাকে শিল্পার বোন হিসেবে চিনতেন। দিদির এই ছায়া আমাকে রক্ষা করার জন্যই। আমি ভাগ্যবান। কিন্তু আসল শমিতাকে মানুষ চেনেন না, সেটার জন্য দুঃখও রয়েছে।” শমিতা আশা করছেন এবার হয়তো রিয়ালই শোতে ভালো করে পারফর্ম করার জন্য লোকে তাকে শমিতা হিসেবেই চিনবেন।

বিগ বসের ঘরে শমিতা এদিন বলেন ‘আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি।’ যত দিন এগোচ্ছে, ‘বিগ বস’-এর বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বিগবসের ঘরে ঢুকেই শমিতা বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেক আগেই পেয়েছি। আমি তখনই ওঁদের বলে দিয়েছিলাম এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তার পর এত কিছু হয়ে গেল ভেবেছিলাম বিগ বসের ঘরে আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

Back to top button