বিনোদন

‘আমাকে চুমু খাও’, বিগবসের ঘরে প্রকাশ্য রোম্যান্সে মত্ত শিল্পা শেট্টির বোন শমিতা শেঠি

শিল্পা শেট্টির বোন শামিতা শেট্টি এই মুহূর্তে রয়েছেন বিগবস ওয়েবে। আর সেখানে রাখি উপলক্ষে দিদির পাঠানো শুভেচ্ছা ভিডিও দেখে কেঁদে ফেলেছেন শমিতা। তিনি সেই ভিডিওতে জানিয়েছেন যে দিদির পরিবারে এই কঠিন সময়ের সময় তার পাশে থাকতে না পেরে তার খুব খারাপ লাগছে।

সময়টাকে প্রতিযোগিতায় উৎসাহ দিতেই রাখির বার্তা পাঠিয়েছিলেন শিল্পা। শমিতা সেই শো তে জানান ২০ বছর ধরে তিনি শুনে এসেছেন, একটাই বিশেষণ। শিল্পা শেট্টির বোন। যা মেনে নিয়ে কেরিয়ারে উন্নতি করা তাঁর পক্ষে খুব সহজ ছিল না। শমিতা আগেই বলেন, “ইন্ডাস্ট্রিতে আমার ২০-২৫ বছরের জার্নি অনেকটাই আলাদা। মানুষ হিসেবে আমার আত্মবিশ্বাস এখন অনেক বেড়েছে। লোকে তো আমাকে শিল্পার বোন হিসেবে চিনতেন। দিদির এই ছায়া আমাকে রক্ষা করার জন্যই। আমি ভাগ্যবান। কিন্তু আসল শমিতাকে মানুষ চেনেন না, সেটার জন্য দুঃখও রয়েছে।” শমিতা আশা করছেন এবার হয়তো রিয়ালই শোতে ভালো করে পারফর্ম করার জন্য লোকে তাকে শমিতা হিসেবেই চিনবেন।

নিজের আলাদা পরিচয় তৈরী জন্যই তিনি বিগ বসে পারফরম্যান্স করছেন একদম আলাদা। ইতিমধ্যে বিগবসের আর এক প্রতিযোগী রাকেশের সাথে শুরু হয়েছে খুনসুটি পর্ব। তবে এই খুনসুটি ধীরে ধীরে এগোচ্ছে প্রেমে। সম্প্রতি বিগবসের নতুন প্রমো লাউঞ্চে পাওয়া গেলো সেরকমই ইঙ্গিত। নতুন প্রোমোটে শমিতা নিজেই রাকেশ কে বলছেন চুমু খেতে। যা দেখে নেটিজেনদের বুঝতে আর বাকি নেই তাদের ফ্লার্টিং ধীরে ধীরে রূপান্তরিত হওয়ার পথে প্রেমে। এখন বাকিটা সময় বলে দেবে।আপাতত দেখেনি সেই ভাইরাল ভিডিওটি –

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

Back to top button