বিনোদন

‘শিল্পা শেট্টি সব জানেন’ রাজ কুন্দ্রা কেসে বিস্ফোরক বার্তা ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্নার

নানারকম অভিযোগে জর্জরিত রাজ কুন্দ্রাকে গত ১৯ -এ জুলাই গ্রেফতার করা হয়। তার উপরে পর্ন ভিডিও বানিয়ে সেগুলি নানারকম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।পুলিশ সূত্রে জানা যায় যে আগামী ২৭ শে জুলাই অবধি হেফাজতেই থাকবেন রাজ।রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুলো নিয়ে নানারকম চাঞ্চল্যকর তথ্য সামনে আসে। নানারকম ভাবে চলছে স্ত্রী শিল্পা শেট্টিকে। এদিকে ২৪ শে জুলাই রাজের ‘ভিয়ান’ এবং ‘জেএল স্ট্রীম’-এর অফিসে তল্লাশি অভিযান চালিয়ে এই লুকানো আলমারিটির খোঁজ মেলে। এরই মধ্যে বিস্ফোরক বার্তা দিলেন অভিনেতা মুকেশ খান্না।

এর আগে মুখ খুলেছিলেন শার্লিন চোপড়া। তিনি তার অভিযোগ জানিয়েছিলেন। তার দাবি তিনি এর আগেও মুম্বাই ক্রাইম ব্রাঞ্চকে তার বক্তব্য জানিয়েছেন। এবার ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্না জানিয়েছেন,কে দোষী তা তিনি বিচার করতে চান না। তবে একজন স্ত্রী হিসাবে শিল্পা শেঠি তাঁর স্বামী রাজ কুন্দ্রার কার্যকলাপ ও নিজেদের কোম্পানির সম্পর্কে একশো কুড়ি শতাংশ সব কিছুই জানতেন। কারণ এটা প্রাচীন কাল নয় যখন স্ত্রীরা স্বামীদের সম্পর্কে কোনো তথ্য জানতেন না। কিন্তু বর্তমানে স্ত্রীরা স্বামীদের ব্যবসা সামলান, একই সঙ্গে তাঁরা ঘরও সামলান। যার ফলে শিল্পা সবকিছু জানেন ও পুলিশের কাছে সবকিছু শিকার করা উচিত।

যত দিন যাচ্ছে ক্রমশ বাড়ছে এই কেসের জটিলতা। একে একে সামনে আসছে এই কেসের নানান তথ্য। জানা গেছে ইতিমধ্যেই রাজকে সঙ্গে নিয়ে জুহুর বাংলোয় হাজির হয়েছিলেন তদন্তকারী অফিসাররা। সেখানে গিয়েও রাজ ও শিল্পাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জেরার সময় রাজের সঙ্গে বচসা বাধে শিল্পার। শিল্পার বয়ান রেকর্ড করেন অফিসাররা। এদিন শিল্পা জানিয়েছেন যে তিনি হটশটস অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না। তবে তিনি এটা জানতেন যে, তাঁর স্বামী রাজ ‘এরোটিকা’ বানাতেন, পর্ণোগ্রাফি নয়।

 

View this post on Instagram

 

A post shared by truth. (@thetruth.india)

দিন যতই যাচ্ছে, রাজ কুন্দ্রার পর্নো-কাণ্ডের প্রাসঙ্গিকতা ততই জোরদার হচ্ছে। এদিকে জানা গেছে যে রাজের কোম্পানি থেকে কিছুদিন আগেই পদত্যাগ করেছেন শিল্পা।পর্নো তৈরি এবং এই ব্যবসা চালানোর জন্য রাজ কিভাবে টাকা বিনিয়োগ করতেন, সেই বিষয়ে তদন্ত করছে অপরাধ দমন শাখা। পর্নোগ্রাফির ব্যবসা থেকে প্রাপ্ত অর্থ কি অনলাইন বেটিংয়ে লাগাতেন রাজ কুন্দ্র! আর্থিক তছরুপের বিষয়টি খতিয়ে দেখবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অর্থাৎ ইডি। এদিকে স্বামীর জন্য অভিনেত্রী শিল্প শেট্টি ‘সুপার ডান্সার -৪’ থেকে সরে গেছেন ও শ্যুটিং বাতিল করেছেন। তিনিও বর্তমান সকলের সামনে লজ্জাজনক অবস্থায় পড়েছেন।

Back to top button