বিনোদন

রাজের গ্রেফতারের পর শিল্পা শেট্টিকে জিজ্ঞাসাবাদ, ‘হাঙ্গামা ২’ মুক্তির পর দর্শকদের প্রতিক্রিয়া সামনে এলো

বলিউডের একমাত্র ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি।অভিনেত্রী শিল্পা বেশ কয়েকবছর থেকে সিনেমা জগতে অভিনয় করতেন না। আবার তিনি ১৪ বছর পর ‘হাঙ্গামা ২’ ছবির হাত ধরে কামব্যাক করছিলেন শিল্পা। কিন্তু অভিনেত্রীর মনে যে আশা ছিল তা হল না। সেইভাবে কামব্যাক করতে পারলেন না তিনি। আক্রন হল ছবিটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবার ৪ দিন আগে তার স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও বানানোর কেসে গ্রেফতার হন। যার জন্য তার জীবন বর্তমান এলোমেলো হয়ে দাঁড়িয়েছে।

গত শুক্রবার মুক্তি পেয়েছে হাঙ্গামা ২। মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। ওটিটিতে বক্স অফিসের ঝামেলা নেই, তাই বক্স অফিস কালেকশনেরও ব্যাপার নেই। কিন্তু ছবিটি মুক্তির পরে দর্শকদের মনে ফুটে উড়তেছে এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।

এই সিনেমা দেখার পর কেউ কেউ এই সিনেমার বিষয়ে বলছেন যেন জোর করে হাসানো। তাতে সূক্ষ্মতা কম। মিজান এবং প্রণীতা- এই দুই নিউকামারের অভিনয়ও খুব একটা ঘায়েল করতে পারেনি দর্শককে। সিকুয়াল যখন তখন তুলনা অবশ্যই প্রথম পর্বের সঙ্গে। নেটিজেনদের একাংশের মতে, হাঙ্গামা ২ কমিক টাইমিং, চিত্রনাট্যর দিক দিয়ে হাঙ্গামার ধারে কাছে পৌঁছতে পারেনি। এক নেটিজেন লিখেছেন, “হাঙ্গামা ২ দেখে এতটাই হতাশ যে হাঙ্গামা ১ চালিয়ে দিয়েছি।” আবার আরেকজনে দাবি যে, “হাঙ্গামা ১ যদি দেখে থাকেন ২ দেখবেন না। মন খারাপ হবে।” আবার অনেকের মতে পরিচালক মশাই এই সিনেমায় হাসতেই ভুলে গেছেন। এদিকে অভিনেত্রী শিল্পের অভিনয় খারাপ লাগেনি দর্শকদের ।

এর আগে অভিনেত্রী শিল্পা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে এই সিনেমার বিষয়ে জানিয়েছিলেন,”একটি ছবি অনেক মানুষের পরিশ্রমের ফল, তাই সকলকে অনুরোধ করছি ছবিটি দেখবার জন্য”।

Back to top button