বিনোদন

৪৫ বছরে মা হয়েছেন শিল্পা শেট্টি, হোলিতে এই প্রথম মেয়ের ছবি শেয়ার করলেন নায়িকা

মেয়ের জন্মের পর এতদিন পর্যন্ত ক্যামেরার সামনে নিয়ে আসেননি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি।পরিবর্তে ক্যামেরা দেখলেই মেয়েকে আড়াল করে নিয়েছেন সাথে সাথে। সোশ্যাল মিডিয়াতেও যখন তিনি মেয়েকে সাথে নিয়ে কোনো পোস্ট দিতেন তখন দেখা যেতোনা মেয়ের মুখ। তবে কিছুদিন আগে ক্যামেরার সামনে নিজেই মেয়ে কে নিয়ে হাজির হলেন বলিউডের অন্যতম সুপারহিট নায়িকা শিল্প শেট্টি।

শিল্পা তার মেয়ের নাম রেখেছেন সমিশা। মেয়ের হামাগুড়ি দেওয়া একটি ভিডিও পোস্ট করে শিল্পা ক্যাপশনে লিখেছিলেন, “মাম্মা, তোর মুখ থেকে এই ডাক শুনেছি। আজ তোর এক বছর বয়স হল। তুই আমার পাওয়া সেরা উপহার। তোর প্রথম দাঁত ওঠা, তোর বলা প্রথম শব্দ, তোর প্রথম হাসি… সব আমার কাছে স্পেশ্যাল। শুভ প্রথম জন্মদিন। গত বছরের প্রত্যেকটা দিন তোকে নিয়ে আনন্দে কেটেছে। আমি প্রার্থনা করব, এমন স্নেহেই যেন থাকতে পারিস তুই…।’”

তবে এবার হোলিতে ফের মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন বলিউড নায়িকা শিল্পা শেট্টি। মেয়ে সামিশাকে নিয়ে হোলি উৎসবে মেতে উঠলেন শিল্পা ও তার স্বামী রাজ্। সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, রঙিন ছাপা জামা পরে ভারি মিষ্টি দেখাচ্ছিল সামিশাকে । গালে, কপালে ছিল রঙের ছোঁয়া ।বাবা-মায়ের সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন এই খুদে। সঙ্গে ছিলেন শিল্পা শেট্টির ছেলে ভিয়ানও। ছবিটি পোস্ট করে শিল্পা ক্যাপশনে লিখেছেন, ‘‘আমাদের তরফ থেকে আমার ইনস্টাপরিবারের সকলকে জানাই হ্যাপি হোলি ।’’

Back to top button