বিনোদন

সারা-আলিয়া-সোনাক্ষীর পর এবার মালদ্বীপে শিল্পা, ভাইরাল ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায়

ছুটি কাটাতে হোক বা হানিমুন বলিউড তারকাদের প্রায়ই দেখা যায় মালদ্বীপে ছুটি কাটাতে। আর সেই সুন্দর দ্বীপে ঘুরতে গিয়ে তাদের দেখা যায় বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করতে। আর তাদের শেয়ার করা বিভিন্ন ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তারকাদের ছবি নিয়ে চলে আলোচনা ও বিতর্ক।

সম্প্রতি, বলিউড তারকাদের মধ্যে মালদ্বীপ ছাড়াও আর একটি রাষ্ট্র দুবাই আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। তবে বলিউড তারকারা বেড়ানোর ক্ষেত্রে সবথেকে বেশি পছন্দ করেন মালদ্বীপকেই। কারণ কিছুদিন ধরেই বলিউডের বিভিন্ন তারকাকে দেখা যাচ্ছে মালদ্বীপে ছুটি কাটাতে। সম্প্রতি সেখানে ছুটি কাটাতে গিয়েছেন ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ, দিশা পাটানি, সোনাক্ষী সহ আরও অনেক তারকা। আর মালদ্বীপে এই একাধিক তারকার ছুটি কাটানোর সময় নিয়ে তাদের ফ্যানেদের মধ্যে স্বাভাবিক ভাবেই প্রশ্ন আসছে সকলে মালদ্বীপের কেন ছুটি কাটাতে যাচ্ছেন?

বলিউড হাঙ্গামা নামক একটি সংবাদ সংস্থা সেই প্রশ্নের জবাব খুঁজতেই পেয়ে গেলেন সেই রহস্যের সন্ধান। সাধারণত বলিউড তারকারা পৃথিবীর বিভিন্ন সৌন্দর্য্য উপভোগ করতে বিভিন্ন জায়গাতে প্রায়ই বেড়াতে যান। কিন্তু তাদের মালদ্বীপে বেশি দেখা যাওয়ার অন্যতম কারণ হলো বলিউড তারকাদের সাথে সেখানকার ভ্রমণ সংস্থার মধ্যে হওয়া চুক্তি।

চুক্তি অনুযায়ী মালদ্বীপে ঘুরে বেড়ানোর সুযোগ বলিউডের বেশিরভাগ তারকাদের কাছেই ফ্রি। তবে তারাকাদের শর্ত দেওয়া হয় শুধু ঘুরলেই চলবেনা তাদের ঘোড়ার ছবি আপলোড করতে হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাই তারকাদের বিভিন্ন রিসোর্ট ও সৌন্দর্য্য পূর্ণ জায়গা থেকে ঘোরার ছবি পোস্ট করতে দেখা যায়। যাহ্রাও বলিউড ট্ৰাকরা রিসোর্ট সহ বেড়ানোর বেশ কিছু সুন্দর জায়গার ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। আসলে এটা হলো প্রচারের বিনিময়ে বেড়াতে দেওয়ার সুবিধা যুক্ত একটি চুক্তি।

আর এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা শিল্পা শেঠটি। বাকি তারকাদের মতোই তিনিও চুটিয়ে উপভোগ করছেন মালদ্বীপ ভ্রমণ। আর শেখ থেকে করছেন বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড। যা সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

Back to top button