বিনোদন

Raj-Shilpa: বিবাহ বিচ্ছেদের কথা ভাবছেন শিল্পা? অভিনেত্রীর ঘনিষ্ট মহল থেকে এলো নতুন খবর

19 শে জুলাই পর্ণোগ্রাফি কান্ডে রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার প্রায় একমাস পরে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরলেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। এর আগে বারবার শোনা যাচ্ছিল, হয়তো শিল্পা এই ধরনের ঘটনার পর নিজেকে শো থেকে সরিয়ে নিতে চলেছেন। তাঁর রিপ্লেসমেন্ট হিসাবে উঠে আসছিল করিশ্মা কাপুর (Karishma Kapoor)-এর নাম। কিন্তু শেষ অবধি শিল্পা ফিরলেন এবং প্রথম দিনেই নিজেকে সামলাতে না পেরে কান্নায় ভেঙে পড়ন তিনি।

সম্প্রতি, বলিউড সুপারস্টার এবার তার ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করলেন তার ভুলের কথা। তিনি ইনস্টাগ্রামেসোফিয়া লরেনের একটি কোট শেয়ার করে শিল্পা শেঠি মেনে নিচ্ছেন তিনি ভুল করেছেন। লিখেছেন ভুল না করলে জীবন আকর্ষক হয় না। ভুল হবেই। ভুল হল এমন একটি জিনিস যা আমরা ভুলে যেতে চাই। কারণ, তা থেকে আমরা অনেক কিছু শিখি।”

পোস্টে আরও লেখা, “আমি ভুল করব। কিন্তু আমি নিজেকে ক্ষমা করব ও তা থেকে শিক্ষা নেব।” যদিও শিল্প সেটটি আসলে কোন ভুলের কথা তুলে ধরতে চাইছেন ইনস্টাগ্রাম পোস্টে তা পরিষ্কার নয়। তবে কি স্বামী রাজ্ ও তার ব্যবসা সম্পর্কে তিনি যে খোঁজ খবর রাখেননি সেই ভুলের কোথায় তুলে ধরতে চাইছেন! ওয়াকিবহাল মহলে উঠছে এমনি প্রশ্ন।

আর এবার ভারতীয় বিনোদন মাধ্যম ‘বলিউড হাঙ্গামা’কে শিল্পার এক বন্ধু জানিয়েছেন যে শিল্পা চাইছেন না রাজ্যের অবৈধ উপায়ে উপার্জন করা সম্পদের পয়সা থেকে তার সন্তান দূরে থাকুক। শিল্পা নাকি জানিয়েছেন যে তিনি স্বামীর কাছ থেকে একটিপ পয়সা নিতে চাননা। শিল্পা এখনো বিভিন্ন রিয়ালিটি শো ও ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে যা উপার্জন করেন তাই তার সন্তানদের জন্য যথেষ্ট বলে তিনি মনে করেন।

Back to top button