বিনোদন

রাজ কুন্দ্রার গ্রেফতারে লজ্জিত শিল্পা মুখ দেখতে পারছেন না কাউকে, অভিনেত্রী বাতিল করলেন সমস্ত শ্যুটিং

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ্ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন মুম্বাই পুলিশের কাছে। যে রাজ কুন্দ্রা একসময় অভিনেত্রী শিল্পা শেট্টির জন্য একটা সময় দুধের শিশু আর স্ত্রীকে পরিত্যাগ করে শিল্পার সঙ্গে প্রেমে মজেছিলেন। অভিনেত্রীকে উপহার দিয়েছিলেন হীরের আংটি, ফ্ল্যাট ও গাড়ি আজ শোন যাচ্ছে সেই স্বামী নাকি পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় সেটিকে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে গত ১৯-এ জুলাই গভীর রাতে গ্রেফতার করা হয়।

এদিকে স্বামীর কর্মকান্ডের জেরে নাক কাটা গেল শিল্পা শেট্টির। বর্তমানে শিল্পার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাই সাইবার জেলে আছেন। তিনি নানারকম অশ্লীল ভিডিও বানিয়ে নানারকম অ্যাপের ছড়িয়ে দিতেন। রাজ কুন্দ্রা শার্লিন চোপড়া, পুনম পান্ডের মতন অভিনেত্রীদের পর্ণ ষ্টার বানিয়েছেন। কাজের নাম করে বহু মহিলাকে পর্ন ভিডিওতে কাজ করিয়েছেন বলে অভিযোগ এসেছে মুম্বাই পুলিশের সাইবার ব্রাঞ্চে।

আবার এদিকে রাজের গ্রেফতার হওয়া নিয়ে সকলে শিল্পার দিকে নানারকম মন্তব্য ছুড়ে দিচ্ছেন। রাজের এমন ভয়ঙ্কর কাণ্ড সামনে আসার পর অনেকের মত, শিল্পা সবই জানতেন। অনেকেই শিল্পার ব্যাপারে ছি ছি মন্তব্য করেছেন। আবার কেউ কেউ বলছেন যার ঘরে দুটি সন্তান সে কিভাবে অশ্লীল ভিডিও বানাতে পারেন। স্বামীর জন্য অভিনেত্রী বাড়ি থেকে বেরোতে পারছেন না। সম্প্রতি তিনি একটি নাচের রিয়্যালিটি শোয়ের বিচারক পদে আসীন ছিলেন। রাতারাতি তিনি শ্যুটিং করা বন্ধ করে দেন। বর্তমানে শিল্পার জায়গায় দেখা যাবে করিশ্মা কাপুরকে। আগামী এপিসোড থেকেই থাকবেন করিশ্মা কাপুর। কাপুর খানদানের বড় মেয়ে। এই মুহূর্তে সমস্ত শ্যুটিং বন্ধ রেখেছেন শিল্পা।

মুম্বাই পুলিশ সূত্রের খবর যে চলতি বছর ফেব্রুয়ারি মাসে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ আসে। তখনই মামলা দায়ের করা হয়েছিল। ১৯ শে জুলাই রাজকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। এরপরেই গভীর রাতে তাঁকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়। রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিশের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।জানা গেছে ২৩ জুলাই অবধি তাকে জেল হেফাজতেই রাখা হবে।

Back to top button