বিনোদন

রোহিত সেনের সাথে ফের বিয়ের পিঁড়িতে শ্রীময়ী, হলো মালাবদল থেকে সিঁদুরদান, দেখেনিন বিয়ের অ্যালবাম

ইন্দ্রানী হালদার বরাবরই একজন সুন্দরী, স্লিম, সাবলীল অভিনেত্রী। এখনও পর্যন্ত বাংলা সিনেমায় তার অবদান অনস্বীকার্য। অভিনয়ে তার অভিষেক ঘটে শিশু শিল্পী হিসেবে, তেরো পার্বণ সিরিয়াল নাটকে। এখনও পর্যন্ত বহু বাংলা সিনেমায় ইন্দ্রানীকে দেখা গিয়েছে। সবেতেই সুন্দরী এবং সাবলীল। ছোট পর্দায় এসে শ্রীময়ী ধারাবাহিকে ফের জনপ্রিয়তা অর্জন করেছেন।

বয়স তাঁর ৫০ এর মণিকোঠায় হলেও এখনো একই রকম সুন্দরী, তন্বী তিনি। ধারাবাহিকের সূত্র ধরে তিনি ফের বিয়ের পিড়িতে বসছেন পুরোনো প্রেমিক বন্ধু রোহিত সেনের সঙ্গে।

স্বামী দ্বিতীয় বিয়ে করলেও শ্রীময়ী স্বামীর সংসারে থেকে তার বাবা মা ও সন্তানদের যত্ন নেন, বড় করে বিয়েও দেন। এবার নিজের জীবনের জন্য সময় বের করে রোহিত সেনের বুকে মাথা রাখেন।

বিয়ের দিন শ্রীময়ী তথা ইন্দ্রানী হালদার সেজেছেন একটি সুন্দর শাড়িতে। শোনা যাচ্ছে শাড়িটি তার নিজেরই এমনকি সোনার গহনাগুলো তার নিজের, একমাত্র বড় নেকলেস ছাড়া। মাথায় ফুলের গজরা। কে বলবে তার বয়স ৫০ এর মণিকোঠায়। এখনও যেকোনো নববধূকে টেক্কা দিতে পারেন তিনি।

শ্রীময়ী যেমন সুন্দর ভাবে সেজে উঠেছেন, তেমনই রোহিত সেন সেজেছেন লাল সাদা পাঞ্জাবিতে। উফ দুজনের জুটি কতটা জনপ্রিয় হতে পারে তা ধারাবাহিকের এই বিশেষ পর্ব না দেখলে বোঝা সম্ভব নয়। সব মিলিয়ে মালাবদল, উলুধ্বনি, সিঁদুরদান, এক হয়ে গেল শ্রীময়ী-রোহিত। মধ্য বয়সেও যে যৌবন আসতে পারে তার প্রমাণ দিলেন শ্রীময়ী ও রোহিত সেন। স্বামীর কাছ থেকে অনেক অসম্মান, অবহেলা পেয়েছেন। সেই লম্বা লড়াইয়ের পর শ্রীময়ী আজ শুধু রোহিতের। দুজনের চোখে মুখে স্পষ্ট প্রেমের মাদকতা।

Back to top button