বিনোদন

সেলিব্রিটি সুলভ বিলাসিতা নেই তার, রাস্তায় রীতিমত দরদাম করে সবজি কিনছেন নুসরত, ভাইরাল ছবি

বাংলার প্রচলিত এক প্রবাদ বাক্য হলো যে রাঁধে সে চুলও বাঁধে। আর সেই কোথায় যেন অক্ষরে অক্ষরে মিলে গেলো বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানের মধ্যে। এই মুহূর্তে বাংলা জুড়ে চলছে নির্বাচনের হাওয়া। সারাদিন দলের প্রচার কাজে তিনিও ব্যস্ত বাকি সব নেত্রীদের মতো। আবার তাকেই আবার বাড়ি ফিরে রান্না করতেব হয়। তাই নুসরাত বেহালার প্রার্থী রত্না চ্যাটার্জির হয়ে ভোট প্রচার পর্ব শেষে রাস্তায় বসে থাকা সবজি বিক্রেতার কাছ থেকে কিনে নেন আলু -পটল ও বিভিন্ন সবজি।

গত বৃহস্পতিবার বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী রত্না চ্যাটার্জির হয়ে প্রচার পর্বে নেমনেছিলেন তৃণমূল সাংসদ নুসরাত। আর প্রচারে তাকে দেখা গিয়েছিলো বাদামি কালো রঙের নকশা কাটা সুতির শাড়ি ও সাথে মান্নান সই ব্লাউজ। গাড়ির উপরে দাঁড়িয়ে হাত জোর করেই সারছিলেন প্রচার।

রত্না চ্যাটার্জির হয়ে ভোটারদের কাছে জোর হাত করে তিনি করছিলেন ভোট প্রার্থনা। আর সেই সময় তার অনুরাগীদের যখন তার গলায় মালা পরিয়ে দেওয়ার জন্য এগিয়ে এসেছিলেন তখন তিনি স্বেচ্ছায় এগিয়ে দিয়েছেন গলা। আর এদিনের প্রচারের মধ্যমনি হয়ে সবার মন জয় করেছিলেন তিনি।

তবে রাজনৈতিক প্রচার শেষে তিনিও এক বাঙালি মেয়ের মতোই কাটান তার জীবন। প্রচার শেষে তিনি তার দেহ রক্ষীদের দূরে রেখে সোজা চলে গেলেন সবজিওয়ালা দেড় কাছে সবজি কিনতে। আর সেখানে গিয়েই তিনি নিজের হাতেই বেঁচে নিচ্ছেন তার পছন্দের সবজি। সবজি ওয়ালার কাছ তেকে তিনি কিনলেন বিভিন্ন সবজি। একটি ছবিতে তাকে দেখা গেছে শাক কিনতেও।

নুসরাতের মিষ্টি ব্যবহারে খুশি হয়েছেন বিক্রেতারাও। সেই সাথে নেটিজেনরাও সেই ছবি দেখে নুসরাতের করেছে ভূয়সী প্রশংসা। অনেকে এই বাঙালি কন্যাকে দু হাত তুলে করেছেন আশীর্বাদ।

Back to top button