বিনোদন

Tiyasa Roy: জীবনের এই বিশেষ দিনের অপেক্ষায় ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায়

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’র শ‍্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasa Roy)-এর জন্মদিন আগামী 16 ই অগস্ট। অর্থাত্‍ স্বাধীনতা দিবসের পরের দিন। তিয়াশার যে আর তর সইছে না , তা তাঁর ইন্সটাগ্রাম পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। ইতিমধ‍্যেই তাঁর ফ্যানদের সঙ্গে দেখা করে একপ্রস্থ জন্মদিন পালন করেছেন তিয়াশা। এমনকি ‘ইউ আর মাই সোনিয়া’-র সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিনি। এবার আর অপেক্ষা না করতে পেরে নিজের ছবি শেয়ার করলেন তিয়াশা।

ইন্সটাগ্রামে তিয়াশার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি হাইওয়ের ধারে বসে আছেন তিয়াশা তাঁর পরনে হলুদ রঙের অফ শোল্ডার টপ ও নীল ডেনিম এবং পায়ে লাল স্লিপার। তবে মুখে কোনো মেকআপ নেই। এমনকি চুলও এলো করে রেখেছেন তিয়াশা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, 16 ই অগস্টের পথে।

এর মধ্যেই তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই দেখা যাচ্ছে তাঁকে। কিছুদিন আগে কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)-র সঙ্গে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণ করেছিলেন তিয়াশা। তিনি জানিয়েছেন, মদন মিত্র ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)-কে তিনি শ্রদ্ধা করেন।

অপরদিকে তিয়াশার সঙ্গে তাঁর স্বামী সুবান রায় (suban Roy)-এর দাম্পত্যের মেয়াদ কতদিন থাকবে বলা যাচ্ছে না। অন্তত সুবান তো সেইরকম ইঙ্গিত দিয়েছেন। তিনি জানিয়েছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের বিয়েটা হয়তো টিকবে না।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

Back to top button