বিনোদন

একরত্তি ইভানের প্রথম জন্মদিন পালন করলেন শন ব্যানার্জী, ‘এখানে আকাশ নীল’-এর উজান স্যার

সিরিয়ালের উজান ওরফে শন ব্যানার্জী। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমের সকলের মন জয় করেছেন অভিনেতা। সম্প্রতি নিজের ভাইপো ইভানের জন্মদিনে শন ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে ইভান অত্যন্ত আগ্রহী হয়ে হলিউড অভিনেত্রী মেরিলিন মনরো-এর একটি ছবির দিকে তাকিয়ে রয়েছে। অভিনেতা ছবিটি শেয়ার করে ছবির ক্যাপশনে লিখেছেন,এই বয়সেই ইভানের ক্রাশ তৈরী হয়েছে মেরিলিন মনরোর প্রতি। প্রকৃতপক্ষে, মেরিলিনের ছবিতে মেরিলিনকে একটি বাবল গাম চিবিয়ে তা ফোলাতে দেখা যাচ্ছে। আর সেই কারণেই ইভানের কাছে ছবিটি তার চোখে ধরেছে।

এর আগে অভিনেতা শন ব্যানার্জীকে ‘আমি সিরাজের বেগম’ -এ নবাব সিরাজ-উদ্-দৌলার ভূমিকায় শন অভিনয় করতে দেখা গিয়েছিল সেখানেও তিনি যথেষ্ট নাম অর্জন করেছিলেন। তার পাশাপাশি ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে অভিনয় করেও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন।

অভিনেতা শন ব্যানার্জীর আসল পরিচয় হল তিনি কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবী-র নাতি। অভিনেতা শন একরি সাক্ষাৎকারে বলেছিলেন, সুপ্রিয়া দেবীর মতো অভিনেত্রীর নাতি হওয়া যথেষ্ট চাপের। কারণ তাঁর অভিনয়ের সঙ্গে সুপ্রিয়া দেবীর অভিনয়ের রীতিমত তুলনা চলে। তবে শন-এর অভিনয় কোনো অংশে খারাপ নয়। অভিনয়ের সাথে সাথে একইসঙ্গে শন রোম‍্যান্টিক ও অন্তর্মুখী।

অভিনয়ের ফাঁকে অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নানান মুহূর্ত শেয়ার করতে দেখা যায় অভিনেতাকে। ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি শন একজন ভালো পেন্টার। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের আঁকা ছবিও শেয়ার করে থাকেন অভিনেতা। দিল্লি কলেজ অফ আর্টস থেকে ‘ফাইন আর্টস’ পড়াশোনা করেছিলেন শন ব্যানার্জী।

 

View this post on Instagram

 

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

Back to top button