বিনোদন

তৈমুরের পাক্কা প্রতিদ্বন্দ্বী হাজির অনুষ্কা-বিরাটের সন্তান বললেন শর্মিলা ঠাকুর

বলিউডের অভভিনেত্রী করিনা কাপুর খানের সঙ্গে একবার আড্ডা দিতে আসেন বিপলউডের স্টাইলিশ and গ্ল্যামারাস শাশুড়ি মা শর্মিলা ঠাকুর। কারিনা কাপুর একটি রেডিও চ্যাট শো পরিচালনা করেন, যার নাম ছিল – What Women Want। শর্মিলা ঠাকুর কারিনার এই অনুষ্ঠানেই আসেন। এই অনুষ্ঠানে শর্মিলা ঠাকুর নিজের স্ট্রাগলের কথা শেয়ার করতে থাকেন কিন্তু হঠাৎই তার কথার বদল ঘটে।কথা পাল্টে চলে আসে তৈমুরের প্রসঙ্গে। কারণ জন্মলগ্ন থেকেই তৈমুর স্টারকিড। কারিনার সন্তান তৈমুরকে দেখার জন্য পাপারাজিতরা গেটের সামনে ঘন্টার পর ঘটে অপেক্ষা করতে থাকেন। আর সেই জন্যই হঠাৎ করে তৈমুরের প্রসঙ্গ নিয়ে আসেন ঠাকুমা শর্মিলা ঠাকুর। আর সেদিন শর্মিলার কথা অনুযায়ী তৈমুরের একজন পাক্কা প্রতিদ্বন্দ্বী নাকি অনুষ্কা আর বিরুষ্কার সন্তান হতে পারে।

জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী অনুষ্কা।১১ ই জানুয়ারি ২০২১ এ সেই শুভক্ষণ আসে বিরুষ্কার ঘর এল করে এক মেয়ে সন্তানের জন্ম হল। মেয়ে মানেই ঘরের লক্ষী। তাই বিনোদন জগতে যেরকম একজন ভবিষ্যতের একজন লক্ষী এলো আর বাবা বিরাটের ঘরে গৃহলক্ষী। আর মেয়ের জন্ম হওয়ার আনন্দে এদিন বিরাট সকলের উদ্দেশ্যে লেখেন, “খুব আনন্দের সাথে জানাচ্ছি, আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের ভালোবাসা আর মঙ্গলকামনার জন্য মোন থেকে ধন্যবাদ জানাচ্ছি। অনুষ্কা ও আমাদের কন্যা ভালো আছে। আমরা দুজনেই খুব সৌভাগ্যবান যে জীবনের এই অধ্যায় আমাদের দেখার সুযোগ হয়েছে। আপনারা নিশ্চই বুঝবেন যে এই আমাদের কিছুটা ব্যাক্তিগত পরিসর প্রয়োজন। তাই সকলের কাছে এই বিষয়ে সহযোগিতা চাইছি।”

 

অনুষ্কা ও বিরাটের সোশ্যাল মিডিয়ার প্রোফাইল শুভেচ্ছাবার্তায় ভোরে উঠেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এদিন টুইট করে শুভেচ্ছাবার্তা জানান এই কাপলকে। তাছাড়া পুরো ক্রিকেট দুনিয়া তাদের ভালোবাসা আর শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেল। অভিনয় জগৎ থেকেও ভুরি ভুরি শুভাচ্ছাবার্তায় ভোরে গেছে। তবে শর্মিলা ঠাকুরের পক্ষ থেকে এখনো কোনো শুভেচ্ছাবার্তা টুইট বা ইনস্টাগ্রামে এসে পৌঁছায়নি।

 

 

Back to top button