বিনোদন

মুক্তি পেলো ‘শাওন’, ঝোড়ো বৃষ্টিতে নায়কের সঙ্গে ঋতাভরীর চরম রোম্যান্সে মুগ্ধ ফ্যানেরা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মিষ্টি হাসি, ছিপছিপে চেহারা ও অভিনয় দিয়ে মন জয় করেছেন হাজার হাজার ভক্তের।ঋতাভরীর কথা শুনলেই যেন পাগল হয়ে ওঠে অনেক পুরুষ হৃদয়। টালিউড অভিনেত্রী ঋতাভরীর ছিপছিপে কোমরে যেন মাতোয়ারা নেটিজেনরা। তাই তো এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় যেকোনো ছবি পোস্ট করতেই ভাইরাল হয়ে যান।

জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে অভিনয় জগতে পা রাখা ঋতাভরীর শারীরিক সৌন্দর্য্যে মুগ্ধ নেট দুনিয়া। ইতিমধ্যে তার ফলোয়ার সংখ্যা বেড়েছে অনেক। পুরুষ হৃদয়ে ঝড় তো তিনি তুলেছেন আগেই সেই সাথে অনেক তরুণ তাকে পছন্দ করেন।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর একটি ভিডিও ভাইরাল হয়েছে । যা দেখেই চক্ষু চড়কগাছ হয়ে যায় নেটিজেনদের।

কিছুদিন আগে অভিনেত্রীর প্রথম হিন্দি সিঙ্গেলস ‘সাওয়ান’-এর টিজার প্রকাশ্যে এসেছে, যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।সোশ্যাল মিডিয়ায় ‘সাওয়ান’-এর টিজার প্রকাশ্যে এনেছেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরীর শেয়ার করা ভিডিওটি দেখলে যেন আপনার একবার হলেও রবিনা ও অক্ষয় কুমারের ‘টিপ্ টিপ্ বর্ষা পানি’ গানের দৃশ্যের কথা মনে পড়বেই।কিন্তু এবার মুক্তি পেলো ঋতাভরীর ‘শাওন’এর পুরো গানটি।

ভিডিওতে খোলা চুল, ভেজা শাড়িতে লাস্যময়ী ঋতাভরীকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের। ছাদ ভর্তি জামাকাপড় সেই বৃষ্টিতে তুলতে গিয়েই তাদের ভালোবাসা জমে উঠেছে তাদের । যা নজর কেড়েছে নেটিজেনদের। গানের ভিডিওতে ঋতাভরীর সঙ্গে রোম্যান্স করতে যাচ্ছে পাভেল গুলাটিকে।জানা গিয়েছে, সানন্দ কিরকিরের সঙ্গে গানটি গেয়েছেন ঋতাভরী । অভিনয়ে নায়িকা নিজে এবং বলি-অভিনেতা পাভেল গুলাটি ।

Back to top button