বিনোদন

গানের তালে কোমর দুলিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘প্রিয়াঙ্কা সরকার’- হোলি সেলিব্রেশন !

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।অভিনেতা রাহুলের সঙ্গে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করে টলিউডে অভিষেক ঘটে প্রিয়াঙ্কার। এই সিনেমাটি করে বেশ প্রশংসা অর্জন করেছিলেন অভিনেত্রী।

এরপর একে পর এক সিনেমা করে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গাটা ঠিকঠাক ভাবে তৈরী করে নেন প্রিয়াঙ্কা সরকার।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা একটি ভিডিও শেয়ার করেছেন।যেখানে আজকে হোলির দিনে খুবই রঙ্গিন দিন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা সরকার ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

ক্যামেরা বন্দি প্রিয়াঙ্কা সরকারের রঙ্গিন মুহূর্তগুলি। হোলি স্পেশাল ফটোশ্যুটে লেন্সবন্দি নায়িকার দেখা মিলল সাদা টি-শার্ট এবং ব্লু ডেনিমে। টি-শার্ট জুরে লাল-সবুজ-হলুদ রঙের ছিটে। এবং হলুদ আবির নিজেকে রাঙিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা।

বলম পিচকারি গানের তালে তালে কোমর দুলিয়ে হোলি সেলিব্রেশনের নানান মুহূর্তের কোলাজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। এইভাবেই অনুরাগীদের রঙিন শুভেচ্ছা জানালেন তিনি। এবং তার এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে গিয়েছে। দর্শকরা উপভোগ করছেন এবং তাকে অনেক শুভেচ্ছাও জানিয়েছেন হোলির।

Back to top button