বিনোদন

শাহিদের স্ত্রী মীরা রাজপুত হারিয়ে দিলেন আলিয়া ভাটকে!

বলিউডের অন্যতম সেরা এবং ফেভারিট কাপল হলো শাহিদ কাপুর ও মীরা রাজপুত। এদের মধ্যে ভালোবাসাও কিছু অংশে কম নেই একে অপরের প্রতি। দুই সন্তানের সাথে বেশ সুখের সংসার। অভিনয় থেকে অনেকটাই দূরে মিরা রাজপুত, কিন্তু অভিনয় না করলেও বলিউডের সুন্দরী অভিনেত্রীদের থেকে কিছু কম নয়। মীরা রাজপুতের সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় মীরার জনপ্রিয়তার জন্য অনেকেই তাকে হিংসেও করেন।

সংসার সামলানোর পাশাপাশি মীরা সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মীরা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রীর খুনসুটি ও বিভিন্ন মুহূর্ত শেয়ার করেন। সংসারের পাশাপাশি কড়া ডায়েট আর শরীরচর্চার মাধ্যমে ফিট থাকতে ভালোবাসেন শাহিদ ঘরণী।এছাড়া তার ফ্যাশন এবং তার পার্সোনালিটির জন্য বড় বড় সেলিব্রিটিরা তার কাছে হার মানতে বাধ্য। মীরার আর একটি গুন্ হলো সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের কিভাবে মাতিয়ে রাখতে৩ হয় সেটা মিরা ভালোভাবেই জানে।

নতুন বছরের আমেজ তার সাথে যেরকম শীত ঘিরে ধরেছে চারিদিকে। আর এই শীতের সকালে গরম পোশাক ছাড়া আমরা কিছুই বুঝি না সেখানে শুধুমাত্র অন্তর্বাস পরে ফ্যাশনে মেতেছেন বলিউডের অভিনেত্রীরা। কিছুদিন আগেই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের জন্মদিনের পার্টি ছিল। আর সেই জন্মদিনের পার্টিতে শীতের পোশাক নয় শুধু ব্রালেট পরেই হাজির হলেন আলিয়া ভাট। এবার শহিদ গিন্নি মিরা সেই আলিয়া ভাটকেও ছাপিয়ে গেলেন। আচ্ছা এই শীতের সকালে শুধু অন্তর্বাস পরেই কি অভিনেত্রীরা সকল ফ্যানেদের তাকে লাগিয়ে দিচ্ছেন।

মীরা ও শহিদ কিছুদিন আগেই গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন। রাত্রি বেলায় গোয়ার রাস্তায় মিরা গোলাপি ঢিলে ঢালা পাজামা আর কার্ডিগানের সঙ্গে কালো ব্রালেট পরে বেরিয়ে পড়েছিলেন। এই ড্রেসে মীরার ‘ফ্ল্যাট বেলি’। যেভাবে মিরা নিজেকে উপস্থাপন করেছেন তাতে আলিয়া ভাটের থেকেও বেশি সুন্দরী দেখাচ্ছে মিরাকে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের এইরকম ছবি পোস্ট করেন মিরা রাজপুত। আর নিমেষেই ভাইরাল তার এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

Back to top button