বিনোদন

লাভ লেটার লিখল শাহিদ কাপুরের মেয়ে মিশা, প্রকাশ্যে আসতেই প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

২০১৫ সালের ৭ জুলাই শাহিদ-মীরা বিয়ে করেছিলেন। যদি ভালোবাসা থাকে হৃদয়ে তাহলে বয়স কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেই কোথায় যেন প্রমান করে দিয়েছেন বলিউডের এই জুটি।তার থেকে ১৩ বছরের ছোট মীরার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাহিদ। বিয়ের এক বছর পরেই প্রথম কন্যা সন্তানের জন্ম দেন মীরা। এরপর ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান জৈন কাপুর। বিয়ের পর থেকেই শাহিদ কাপুর পরিবার কে ভালোবাসেন সবথেকে বেশি। মেয়ে মিশা বাবা ভক্ত হলেও ছেলে কিন্তু মায়ের ভক্ত।

তবে এবার বাবা-মা নয়, দিদার জন্য মন কেমন করছে মিশার। সম্প্রতি দিদা নীলিমা আজিমকে একটি চিঠি লিখেছে শহীদ কাপুরের ছোট্ট মেয়ে মিশা। ছোট ছোট আঙ্গুল দিয়ে লোভে লেটার লিখে ভাইরাল এই খুদে। মিশা লিখেছে, “প্রিয় দিদা, আমি তোমাকে মিস করছি। তুমি ফ্রি থাকলে ফোন করো, তোমার ভালোবাসার মিশা”। এই ছবিটি শাহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপূত ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘লাভ লেটার’।

যা প্রকাশ্যে আসতেই বন্যা বয়ে যায় লাইক কমেন্টের। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেয় শাহিদ মীরার ছোট্ট সন্তান মিশা কাপুরকে। তবে বেশিরভাগ নেটিজেন মিশার ওই লাভ লেটারটি পরে হার্ট ইমোজির বন্যা বইয়ে দিয়েছেন। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মীরা রাজপূত। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন, এই সুন্দর স্ন্যাপটি ছোট্ট মিশা ক্লিক করেছে। তিনি আরও উল্লেখ করেন তাঁর প্রিন্সেস ক্যামেরা দিয়ে কী ভাবে ভালো ছবি তুলতে হয় তা রপ্ত করতে পেরে গিয়েছে, যা তাঁকে মা হিসাবে গর্বিত করে তুলছে। তিনি আরও লিখেছেন যে তিনি সব সময় মিশার পাশে এই ভাবেই থাকবেন।

 

View this post on Instagram

 

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

 

View this post on Instagram

 

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

Back to top button