বিনোদন

শাহরুখ-সালমান-হৃতিক বলিউডের তিন সুপারস্টারের সঙ্গে যোগ দিচ্ছেন ক্যাটরিনা-দীপিকা

বলিউডের অন্যতম নামী প্রযোজনা সংস্থা হলো যশরাজ ফিল্মস।চলতি বছরই বলিউডের এই প্রযোজনা সংস্থা পূর্ণ করতে চলছে ৫০ বছর। আর সেই উপলক্ষ্যেই এই সংস্থা এবার হাতে নিয়েছে হাজার হাজার কোটি টাকার প্রকল্প। আর সেই তালিকায় রয়েছে একাধিক ট্রাক কে নিয়ে তৈরী সিনেমাও। আগামী ২০২৩ সাল কে তারা সিনেপ্রেমীদের মনকে রঙিন করতেই নিচ্ছে বিভিন্ন পদক্ষেপ।

সম্প্রতি জানা গেছে বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমাতে ক্যামিও চরিত্রে কাজ করবেন সালমান খান ও আমির খান। আবার সালমানের ‘টাইগার থ্রি’ তে চমক নিয়ে হাজির হবেন শাহরুখ। সেভাবেই হৃতিক রোশনের নতুন একটি সিনেমাতে ধামাকা নিয়ে উপস্থিত থাকবেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান।

আর এবার বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী যশরাজ সিনেমা পরিকল্পনা করছে জেমস বন্ড’র মতো কোনো গোয়েন্দা চরিত্র কে নিয়ে নতুন একটি সিনেমা সিরিজ নির্মাণের। জা নির্মিত হবে হলিউডের ‘এভেঞ্জারস’ সিনেমার মতো। আর এই নতুন সিনেমায় এক সাথে গোয়েন্দা চরিত্রে অভিনয় করবেন সালমান -শাহরুখ ও হৃতিক। আর তাদের সাথে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের মতো বলিউড সুন্দরী নায়িকারাও।

যশরাজ ফিল্মসের এক ঘনিষ্ট সূত্রের খবর দিয়ে তারা জানিয়েছে যে বলিউডে খুব শিগ্রই আসতে চলেছে বড় পরিবর্তন। এই মুহূর্তে সিনেমার চরিত্রের বিষয়ে এক সাথে একাধিক সুপারস্টার কে নিয়ে নতুন সিনেমা তৈরির পরিকল্পনা চলছে। আর এমনটা এর আগে হলিউডে হয়ে আসছে অনেক বছর ধরেই।

Back to top button