বিনোদন

শাহরুখ-রানীর মেয়ে চুপি চুপি যেন বড় হয়েই গেল, আবেদনময়ী ফিগারে লাস্যময়ী ‘সানা’

বলিউডের জনপ্রিয় পরিচালক করন জোহরের প্রথম ছবি ছিল ‘কুছ কুছ হোতা হেয়’। আর সেই সিনেমায় প্রথম নজরে আসেন বাচ্চা মেয়ে অঞ্জলি। চলচিত্র জগতে সেই তারকা পা রেখেই কেড়ে নিয়েছিলেন লক্ষ লক্ষ সিনেমা প্রেমীদের মন। বলিউডে চোখ রাখলে দেখা যাবে এমন তারকা আছেন যারা মাত্র একটি ছবিতেই পেয়েছেন সেরা তারকার সন্মান।

তারপর বলিউড জগতে সেই তারকাকে আর খুঁজে পাওয়া যায়নি। অথচ সুপারহিট সেই সিনেমা এখনো মনে গেথে আছে মানুষের হৃদয়ে। আর এরকমই একটি সুপারহিট সিনেমা হলো ‘কুছ কুছ হোতা হেয়’। যে সিনেমায় শারুখ -কাজলের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জলি ওরফে সানা। বর্তমানে সেই অঞ্জলি এখন হয়ে গেছেন অনেক বড়। তাকে এখন সকলেই চেনে সানা হিসেবে।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

‘কুছ কুছ হোতা হেয়’ সিনেমার পরেও সানা কে দেখা যায় ‘বাদল’ ও ‘হর দিল জো প্যার করেগা’ সিনেমায় শিশু শিল্পীর ভূমিকায়। আর সিনেমার সেই তারকা এখন সোশ্যাল মিডিয়ায় হয়েছেন তারকা।শুধু তাই নয় সানা ছোট বয়সেই তখন কাজ করেছিলেন বিভিন্ন টিভি সিরিয়ালে। আর সেই তালিকায় রয়েছে ‘ফক্স কিডস’, ‘কুমকুম— এক প্যায়রা সা বন্ধন’, ‘কহিঁ তো হোগা’, ‘সাত ফেরে: সালোনি কি সফর’, ‘কাব্যাঞ্জলি’, ‘বাবুল কে অঙ্গন ছুটে না’, ‘সজন ঘর যানা হ্যায়’, ‘সসুরাল গেঁদা ফুল’-সহ বহু জনপ্রিয় ধারাবাহিক।

অপরদিকে সানা এখন বড় হয়ে যাওয়ায় এক টেলিভিশন শোতে শাহরুখ খানের মুখোমুখি হলে সানাকে প্রথমে চিনতেই পারেনি কিং খান। সেই শো-এ সানার নাচ দেখে শাহরুখ বলেন, মনে হচ্ছে মেয়ে এ বার সত্যিই বড় হয়ে গিয়েছে।কিং খান মজার চলে সেই কথা বললেও আসলে সানার সাথে কিং খানের এখনো রয়েছে মধুর সম্পর্ক।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মুক্তি পাওয়া সুপারহিট সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’তে অভিনয় করার সময় সানার বয়স ছিল ১০ বছরের কম। সেই সময় ২০০ জন বাচ্চার অডিশন নেওয়ার পর নির্বাচিত হন সানা। শুরুতে সানার অভিনয়ে জগতে পা রাখা নিয়ে আপত্তি থাকলেও পরবর্তীতে তার বাবার মন পরিবর্তিত হয়ে যায় সানা টিভিতেও বিগ বস’, ‘ঝলক দিখলা যা’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘নাচ বালিয়ে’, ‘কমেডি সার্কাস’-এর মতো শো-এ প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

Back to top button